Advertisement

Panchayat Elections 2023: মনোনয়ন তুলে নেওয়ার হুমকি শিবঠাকুরকে, অভিযোগ, মেরে মাথা ফাটিয়েছে কাকা

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ তুলেছিলেন শিবঠাকুর মণ্ডল। যার জেরে অনুব্রতর দিল্লি যাত্রা স্থগিত হয়ে গিয়েছিল।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 2:05 PM IST
  • বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ তুলেছিলেন শিবঠাকুর মণ্ডল।
  • যার জেরে অনুব্রতর দিল্লি যাত্রা স্থগিত হয়ে গিয়েছিল।

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ তুলেছিলেন শিবঠাকুর মণ্ডল। যার জেরে অনুব্রতর দিল্লি যাত্রা স্থগিত হয়ে গিয়েছিল। দুবরাজপুরের সেই শিবঠাকুর মণ্ডলের স্ত্রী লিপিকা মণ্ডলকে পঞ্চায়েত ভোটের প্রার্থী করেছে তৃণমূল। সেই মনোনয়ন প্রত্যাহারের দাবিতে শিবঠাকুরের মাথা ফাটানোর অভিযোগ উঠল তাঁর কাকা তথা বিজেপি প্রার্থী দীপক মণ্ডল ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। 

ইতিমধ্যেই দুবরাজপুর থানায় অভিযোগ জানিয়েছেন শিবঠাকুর। জানা যাচ্ছে মাছ ধরাকে কেন্দ্র করে মূলত এই ঝামেলা। মঙ্গলবার সকালে রথযাত্রা উপলক্ষ্যে মাছ ধরার একটি অনুষ্ঠান ছিল তাঁদের বাড়ির পুকুরে। সেখানেই বচসা বাধে। শিবঠাকুরের অভিযোগ, তাঁর উপর হামলা চালানো হয়। পাশাপাশি তাঁর স্ত্রী লিপিকা মণ্ডল যাতে বালিজুরি পঞ্চায়েত থেকে মনোনয়ন প্রত্যাহার করে নেন, সেজন্যও চাপ দিতে থাকেন অভিযুক্তরা। এরপর মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় শিবঠাকুরের। স্থানীয় একটি স্বাস্থ্য কেন্দ্রে নিজের চিকিৎসরা পর অভিযোগ দায়ের করেন তিনি।

যে জায়গা থেকে তৃণমূলের হয়ে লিপিকা মণ্ডল দাঁড়িয়েছেন সেই একই জায়গা থেকে বিজেপি-র প্রার্থী হয়েছেন শিবঠাকুরের কাকা। সেই কারণেই মনোনয়ন প্রত্যাহারের চাপ দেওয়া হয়েছে বলে দাবি শিবঠাকুরের। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement