Advertisement

Saturn Bad Effect: আগামী বছর শনির সাড়েসাতি, ঢাইয়ার কবলে পড়বে এই ৫ রাশি

Saturn Effect 2025: ২০২৫ সালের ২৯ মার্চ, রাত ১১টা ০১ মিনিটে শনি কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই গোচর বিভিন্ন রাশির জাতকদের জীবনে গভীর প্রভাব ফেলবে। সাড়েসাতি, ঢাইয়ার মতো গুরুত্বপূর্ণ দশা শুরু হওয়া, শেষ হওয়া বা পরিবর্তিত হওয়া এই সময়কালে ঘটবে।

২০২৫ সালে ৫ রাশির শনির ঢাইয়া, সাড়ে সাতির যোগ।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Aug 2024,
  • अपडेटेड 11:08 AM IST
  • আগামী ২৯ জুন ২০২৪ রাত ১২.৩৫ মিনিটে শনিদেব কুম্ভ রাশিতে বক্রি অবস্থানে আসছেন।
  • ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত তিনি এই অবস্থানেই থাকবেন। বেদের জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের এই বিশেষ অবস্থান বিভিন্ন রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলে।
  • এই প্রতিবেদনে আমরা আলোচনা করবো মকর, মেষ ও মিথুন রাশির উপর শনিদেবের বক্রি অবস্থানের সম্ভাব্য শুভ ফল সম্পর্কে।

Saturn Effect 2025: ২০২৫ সালের ২৯ মার্চ, রাত ১১টা ০১ মিনিটে শনি কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই গোচর বিভিন্ন রাশির জাতকদের জীবনে গভীর প্রভাব ফেলবে। সাড়েসাতি, ঢাইয়ার মতো গুরুত্বপূর্ণ দশা শুরু হওয়া, শেষ হওয়া বা পরিবর্তিত হওয়া এই সময়কালে ঘটবে। আসুন বিস্তারিত জেনে নিই কোন রাশির জাতকদের জন্য এই গোচর কেমন ফল দেবে।

মেষ রাশি:

মেষ রাশির জাতকদের জন্য শনি গোচরের ফলে সাড়েসাতি শুরু হবে। এই দশা সাধারণত কঠিন হিসেবে বিবেচিত হয়। পেশাগত জীবনে বাধা, আর্থিক সমস্যা, স্বাস্থ্যগত জটিলতা, পারিবারিক কলহ ইত্যাদি সমস্যার সম্মুখীন হতে পারেন। ধৈর্য ধরে কাজ করলে এই সময়কালকে সফলভাবে পাড়ি দেওয়া সম্ভব।

বৃষ রাশি:

বৃষ রাশির জাতকদের জন্যও শনি গোচর কষ্টকর হতে পারে। ব্যয় বাড়লেও আয়ের উৎসও বাড়তে পারে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকা জরুরি। অহেতুক বিতর্ক এড়িয়ে চলতে হবে।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের জন্য এই গোচর বিশেষ শুভ নয়। হতাশা, মানসিক চাপ, জীবনে একাধিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হতে পারে। ধৈর্য ধরে কাজ করলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের ওপর শনির ঢাইয়ার প্রভাব থাকবে। পেশাগত ও ব্যক্তিগত জীবনে চ্যালেঞ্জ বাড়তে পারে। আর্থিক সমস্যা, অফিসে কাজের চাপ ইত্যাদি সমস্যার সম্মুখীন হতে পারেন।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশি শনির সাড়েসাতির শেষ পর্যায়ে থাকবে। অনিয়ন্ত্রিত ব্যয়ের কারণে আর্থিক সমস্যা বাড়তে পারে। পেশাগত জীবনে কাজের চাপ থাকবে। শত্রু আপনাদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।

অন্যান্য রাশি:

Advertisement

উপরোক্ত রাশিগুলি ছাড়া অন্যান্য রাশির জাতকদের জন্য এই গোচরের ফল ভিন্ন হতে পারে। তবে সাধারণভাবে বলা যায়, শনি গোচর সকলের জন্যই কোনো না কোনো ধরনের পরিবর্তন আনবে।

সাধারণ পরামর্শ:

  • ধৈর্য ধরুন: শনি গোচরের সময় ধৈর্য ধরে কাজ করলে সমস্যা সহজে মোকাবিলা করা যায়।
  • সতর্ক থাকুন: ব্যক্তিগত ও পেশাগত জীবনে সতর্ক থাকা জরুরি।
  • ধর্মীয় কাজ করুন: ধর্মীয় কাজ করলে শনির দোষ কমে যায়।
  • দান করুন: দান করলে শান্তি ও সমৃদ্ধি আসে।
  • জ্যোতিষীর পরামর্শ নিন: কোনো সমস্যা হলে জ্যোতিষীর পরামর্শ নিতে পারেন।

উপসংহার:

শনি গোচর জীবনের একটি গুরুত্বপূর্ণ ঘটনা। এই সময়কালে সকলের জন্য সতর্ক থাকা এবং ধৈর্য ধরে কাজ করা জরুরি। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শনি গোচরের ফল ভালো বা খারাপ, তা জাতকের কर्मফলের উপর নির্ভর করে।

দ্রষ্টব্য: রাশি সংক্রান্ত প্রতিবেদন জ্যোতিষ ও লোকমতভিত্তিক। এগুলি সম্পাদকীয় বিশ্লেষণ বা সুপারিশ নয়।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement