Advertisement

Zodiac: প্রেমে ধোকা দিতে ওস্তাদ এই ৬ রাশির জাতক, তালিকায় আপনার সঙ্গী রয়েছে?

Zodiac: এক জন মানুষ যখন প্রেমে পড়েন, তখন তিনি কেবল প্রেমই দেখেন। ভালো বা মন্দ, সঠিক বা ভুল কিছুই দেখেন না। এ জন্যই বলা, প্রেম অন্ধ হয়। তবে এটাও সমান সত্য যে একজন মানুষকে না জেনে ও পরীক্ষা না করে তাঁর চরিত্র নির্ধারণ করা যায় না। তবে একজন ব্যক্তির রাশিচক্র থেকে তার প্রকৃতি সম্পর্কে অনেক কিছু জানা যায়।

প্রেমে ধোকা দিতে ওস্তাদ এই ৬ রাশির জাতক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Apr 2022,
  • अपडेटेड 5:49 PM IST

Zodiac: এক জন মানুষ যখন প্রেমে পড়েন, তখন তিনি কেবল প্রেমই দেখেন। ভালো বা মন্দ, সঠিক বা ভুল কিছুই দেখেন না। এ জন্যই বলা, প্রেম অন্ধ হয়। তবে এটাও সমান সত্য যে একজন মানুষকে না জেনে ও পরীক্ষা না করে তাঁর চরিত্র নির্ধারণ করা যায় না। তবে একজন ব্যক্তির রাশিচক্র থেকে তার প্রকৃতি সম্পর্কে অনেক কিছু জানা যায়। রাশিচক্র বলছে এমন ৬টি রাশি রয়েছে যাদের জাতক-জাতিকা প্রেমে ধোকা দিতে দ্বিধা করেন না। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক-জাতিকারা খুব উদ্যমী হন। যার কারণে তাদের দীর্ঘ সময় ধরে কোনও কাজ করতে ভালো লাগে না। তিনি সবসময় নতুন কিছু করতে আগ্রহী। সে জন্য অনেকেই মিথুন রাশিকে জীবনসঙ্গী হিসেবে পছন্দ করেন। কিন্তু সমস্যা হল মিথুন রাশির জাতক জাতিকারা যে কোনও কাজের মতো সম্পর্কে বেশি ক্ষণ থাকতে পারেন না।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের যৌনতার প্রতি আগ্রহ বেশি থাকে। একই সময়ে তারা ফ্লার্টিং-এও পারদর্শী। তাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হল তাদের শারীরিক চাহিদা পূরণ করা। যে কোনও উপায়ে তারা তাদের চাহিদা পূরণ করতে চান। এর পাশাপাশি 'আই লাভ ইউ'-এর মতো কথা বলা থেকেও বিরত থাকেন এই রাশির জাতকরা। কমিটমেন্ট ফোবিয়াতেও ভোগেন।


ধনু SAGITTARIUS

বৃশ্চিক রাশির মানুষদের মতো, এরাও ঘন ঘন এবং বন্য যৌনতা পছন্দ করেন। এরা খুব কৌতূহলী প্রকৃতির হন। এর পাশাপাশি এরা বর্তমানে থাকতে পছন্দ করে। আগামী কাল কি ঘটবে তা নিয়ে চিন্তা করেন না। এরা কোনও বাঁধা গতে আবদ্ধ থাকতে মোটেও পছন্দ করেন না। এরা খুব অস্থির প্রকৃতির হন, তাই শীঘ্রই তাদের মনোযোগও নষ্ট হয়ে যায়।

Advertisement


সিংহ LEO

সিংহের মতো এই রাশির জাতক জাতিকারা চান সমগ্র পৃথিবী এবং এতে বসবাসকারী প্রতিটি প্রাণী তাদের ঘিরে চলাফেরা করুক। এরা ভীষণ অ্যাটেনশন সিকার হন। সিংহ রাশির জাতকরা যদি মনে করেন যে তাদের বিশেষ পাত্তা দেওয়া হচ্ছে না, তবে তারা এটি পেতে ভীষণ আগ্রহী হয়ে ওঠেন। এরা আত্মবিশ্বাসে ভরপুর। এ ছাড়াও এদের ইগো শরীরের তুলনায় ৫ গুণ বড়। এই কারণেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে সময় লাগে না এদের।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকরা মেজাজি, বুদ্ধিমান, আউট অফ দ্য বক্স ভাবেন, খোলা মনের এবং খুব সাহায্যকারী প্রকৃতির হন। এই রাশির মানুষ একবার প্রেমে পড়লে সীমা ছাড়িয়ে যান। কিন্তু সম্পর্ক ভাঙার কথা ভাবলে আর পেছনে ফিরে তাকান না। এরা খুব ভেবেচিন্তে কাজ করেন। কিন্তু সমালোচনা সহ্য করতে পারেন না। যেখানেই সমালোচনার আবহ থাকে সেখান থেকে চুপচাপ বেরিয়ে যেতে পছন্দ করেন। কিন্তু অন্যের প্রতি নির্দয় সমালোচনা করতে এদের জুড়ি নেই।


মেষ ARIES

মেষ রাশির জন্য, তাদের সঙ্গীর সঙ্গে প্রতারণা একেবারে শেষ স্টপ। এরা সাধারণ সম্পর্কে থাকাকালীন বিশ্বস্তই থাকেন। কিন্তু যদি ধোকা দেওয়ার সুযোগ পান তবে প্রথম তিনের মধ্যে অনায়াসে জায়গা করে নেবেন। এর সঙ্গে আরও একটি বিষয় রয়েছে যা মেষ রাশির মানুষরা সহ্য করতে পারে না। তা হল একঘেয়েমি। একঘেয়েমি তাদের কাছে বিষের মতো। আর যদি তাদের সম্পর্কের ক্ষেত্রেও একঘেয়েমি শুরু হয়, তা হলে সম্পর্ক যতই পুরনো হোক না কেন, তারা তা ভাঙতে দ্বিধা করেন না।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement