Advertisement

Adhik Maas Zodiac: অধিক মাসে ১৫০ বছর পর ৪ রাশির বিপুল অর্থ কামোনোর সুযোগ, অগাস্ট পর্যন্তই সুসময়

অধিক মাসের শিবরাত্রিতে ১৫০ বছর পর খুব শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। প্রথম শুভ কাকতালীয় হল এই শ্রাবণেরতে ২০২৩ ব্রত পড়ছে। দ্বিতীয় শুভ কাকতালীয় হল যে সর্বার্থ সিদ্ধি যোগ থাকবে।। এর সঙ্গে এই ৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। শ্রাবণ জুড়ে অধিকমাসের শিবরাত্রি কাদের জন্য শুভ?

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 7:19 PM IST
  • অধিক মাসের শিবরাত্রিতে ১৫০ বছর পর খুব শুভ কাকতালীয় ঘটনা ঘটছে
  • প্রথম শুভ কাকতালীয় হল এই শ্রাবণেরতে ২০২৩ ব্রত পড়ছে

Sawan Adhik Maas Lucky Zodiac Signs: অধিক মাসের শিবরাত্রিতে ১৫০ বছর পর খুব শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। প্রথম শুভ কাকতালীয় হল এই শ্রাবণেরতে ২০২৩ ব্রত পড়ছে। দ্বিতীয় শুভ কাকতালীয় হল যে সর্বার্থ সিদ্ধি যোগ থাকবে। এর সঙ্গে এই ৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। অগাস্ট পর্যন্তই সুসময়।১৫০ বছর পর শ্রাবণ জুড়ে অধিকমাসের শিবরাত্রি কাদের জন্য শুভ?

শিবরাত্রিতে এই ৪টি রাশির ওপর ভোলেনাথের বিশেষ আশীর্বাদ থাকবে

মেষ রাশি
এই শিবরাত্রি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হবে। ভোলেনাথের কৃপায় আপনার অনেক উন্নতি হবে। আয় বাড়বে। অনেক মাধ্যমে অর্থ লাভে সফল হবেন। ভাগ্য উজ্জ্বল হবে। অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও শিবরাত্রি বিশেষ হতে চলেছে। আপনার উপর সম্পদের বৃষ্টি হবে। লক্ষ্মী দয়া করবেন। আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। শত্রুদের হাত থেকে মুক্তি পাবেন। আদালতে কোনো মামলা চলমান থাকলে তাতে সফলতা আসবেই।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে শবন শিবরাত্রি থেকে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আগের বিনিয়োগ থেকে ভাল লাভ পেতে সক্ষম হবেন। বিদেশ যাওয়ার সুযোগ হতে পারে।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদেরও শুভ দিন শুরু হবে শিবরাত্রি থেকেই। প্রতিটি কাজে সাফল্য পাবেন। সম্পদের বৃদ্ধি হবে। ভালো কাজের প্রস্তাব আসতে পারে। ব্যবসায় সাফল্য পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement