Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৪ মে, ২০২৪: বন্ধুবান্ধবের সাথে মনোবল বাড়বে

কঠোর পরিশ্রমে জায়গা তৈরি হবে। সবাই কাজের কর্মক্ষমতা দ্বারা প্রভাবিত হবে. সেবামুখী থাকবে। যুক্তি এবং তথ্যের উপর জোর দেবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 14 May 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ব্যক্তিগত প্রচেষ্টায় গতি আসবে। কঠোর পরিশ্রমে ফল পাওয়া যাবে। সেবা খাতে সুযোগ বাড়বে। প্রয়োজনীয় বিষয়ে স্বতঃস্ফূর্ততা দেখাবে। কাজে মনোনিবেশ করবে। প্রলুব্ধ হবেন না। অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। খরচ ও লেনদেনের দিকে নজর দেবেন। ঈমান অটুট থাকবে। বিভিন্ন প্রচেষ্টা আরও কার্যকর হবে। পেশাগত ব্যবসা স্বাভাবিক হবে। অভিজ্ঞদের কথা শুনবেন। স্থিতিশীলতার ওপর জোর দেওয়া হবে। সতর্কতা ও সতর্কতার সাথে এগিয়ে যাবে। সিস্টেমের উপর আস্থা রাখুন। ধূর্ত থেকে সাবধান।


আর্থিক লাভ- কঠোর পরিশ্রমে জায়গা তৈরি হবে। সবাই কাজের কর্মক্ষমতা দ্বারা প্রভাবিত হবে. সেবামুখী থাকবে। যুক্তি এবং তথ্যের উপর জোর দেবে। আপনি ইতিবাচক প্রস্তাব পাবেন। কাজ ও ব্যবসায় সমন্বয় বজায় রাখুন। কাজে সর্বোচ্চ সময় দিন। পেশা ও ব্যবসা ভালো যাবে। অভিজ্ঞদের কথা শুনবেন। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। আপনার সামর্থ্য অনুযায়ী দায়িত্ব পাবেন। কর্মচারীরা প্রত্যাশিত কর্মক্ষমতা বজায় রাখবে। বিচক্ষণতা ব্যবহার করুন। প্রতারকদের এড়িয়ে চলুন।


প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। বন্ধুবান্ধবের সাথে মনোবল বাড়বে। তথ্যের আদান-প্রদান বাড়বে। বন্ধু ও সহকর্মীরা সাহায্য করবে। সম্প্রীতি বজায় রাখবে। সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে। তর্কে জড়াবেন না। পয়েন্ট উপর জিনিস রাখুন. সম্পর্কের মধ্যে স্পষ্টতা বাড়ান। পরিবেশ হবে ইতিবাচক।

স্বাস্থ্য মনোবল- লেনদেনে সতর্কতা বাড়ান। সংযত হও। সাবধানে কাজ করুন। কর্মরত ব্যক্তিরা কার্যকর থাকবেন। স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হোন। মনোবল থাকবে উঁচুতে।
শুভ সংখ্যা: 5, 8 এবং 9

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজির পূজা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement