Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৭ জুলাই , ২০২৪: ব্যক্তিত্ব শক্তি লাভ করবে

মানসিক ভারসাম্য বাড়বে। মন শক্ত রাখবে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। ভ্রমণ ও বিনোদনে যেতে পারেন। সবার প্রতি ইতিবাচক হবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 17 Jul 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ব্যবস্থাপনায় আগ্রহ থাকবে। প্রশাসনিক কাজে গতি আসবে। ব্যবসায়িক ভ্রমণের সম্ভাবনা থাকবে। পৈতৃক কাজে ভালো পারফর্ম করবে। আপনি অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ এবং সমর্থন পাবেন। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। বড়দের সাহায্যে ফল পাবেন। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। বৈঠকে কার্যকর হবে। পেশা এবং ব্যবসা লাভজনক হবে। কাঙ্খিত সুযোগ আসবে। থাকবে দূরদর্শিতা। সাফল্যের শতাংশ বেশি হবে। পরিকল্পনা বাস্তবায়িত হবে। সিরিয়াস বিষয়ে আগ্রহ থাকবে। সম্প্রীতি বাড়বে।

অর্থলাভ- সর্বত্র শুভ লক্ষণ রয়েছে। সকলের সহযোগিতা বজায় থাকবে। স্মার্ট ওয়ার্কিং এর উপর ফোকাস করবে। পারস্পরিক আস্থা রেখে এগিয়ে যাবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। নিষ্ঠার সাথে কাজ করবে। কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন। আর্থিক বিষয়ে ভালো হবে। বুদ্ধিমান ভারসাম্য বজায় রাখবে। সিস্টেম শক্তিশালী হবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। চারিদিকে অভিযোজন হবে। সহযোগিতার মনোভাব বজায় রাখবে। দ্বিধা দূর হবে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক ভারসাম্য বাড়বে। মন শক্ত রাখবে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। ভ্রমণ ও বিনোদনে যেতে পারেন। সবার প্রতি ইতিবাচক হবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। দায়িত্ব পালন করবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনকে সময় দেবেন।

স্বাস্থ্য মনোবল- বড় চিন্তা করবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। নিজের উপর ফোকাস করবে। খাবার হবে আকর্ষণীয়।

ভাগ্যবান সংখ্যা: 5 এবং 8
শুভ রং: আকাশী নীল
আজকের প্রতিকার: যথাযথ পদ্ধতিতে গণেশের পূজা করুন। মোদক অফার করুন। পানের মালা অর্পণ করুন। সবুজ জিনিস এবং রূপা দান করুন। ভদ্র শব্দ রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement