Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩০ জুলাই , ২০২৪: আজ কাজে তাড়াহুড়ো এড়িয়ে চলুন

ঘরোয়া দায়িত্ব এড়িয়ে যাবেন না। সম্পর্ক বজায় রাখুন। পরিবারে প্রেম ও ভালোবাসা থাকবে। স্বজনদের সাথে দেখা হবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 30 Jul 2024,
  • अपडेटेड 5:46 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- কর্মক্ষেত্রে বেড়ানোর সম্ভাবনা রয়েছে। পদোন্নতি ও বদলি হতে পারে। কাজের ব্যবস্থাকে শক্তিশালী করবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যক্তিগত বিষয়ে আনন্দ থাকবে। বিলাসিতা মনোযোগ দিতে হবে. ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। বড়দের পরামর্শকে সম্মান করুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। ব্যবস্থাপনা ও প্রশাসনিক বিষয়ে গতি আসবে। পৈতৃক বিষয়গুলো অগ্রাধিকার পাবে। সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। সারল্য বজায় রাখবেন। 

আর্থিক লাভ- লাভের হার বেশি থাকবে। বিভিন্ন কাজে গতি আসবে। ব্যবস্থাপনা প্রশাসনিক কাজে আগ্রহ বাড়বে। ভবন এবং যানবাহন সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। সুবিধা সম্পদ প্রচার করবে. ব্যক্তিগত বিষয়ে মনোযোগ থাকবে। কর্মজীবন ও ব্যবসায় গতি আসবে। আর্থিক বিষয়ে ভালো হবে। ঝুঁকির ইচ্ছা বাড়বে। স্বার্থপর ও সংকীর্ণতা পরিহার করুন। 

প্রেমের বন্ধুত্ব- ঘরোয়া দায়িত্ব এড়িয়ে যাবেন না। সম্পর্ক বজায় রাখুন। পরিবারে প্রেম ও ভালোবাসা থাকবে। স্বজনদের সাথে দেখা হবে। মনের বিষয় স্বাভাবিক থাকবে। বন্ধুদের সাথে দেখা হবে। প্রিয়তমা খুশি হবে। আপনার মিত্র থাকবে।

স্বাস্থ্য মনোবল- পরিবারের সদস্যদের প্রতি সংবেদনশীল হবেন। সুখ থাকবেই। সুখী জীবন যাপন করবে। মহিমা বৃদ্ধি করবে। দুশ্চিন্তা থেকে মুক্ত থাকবে। 

শুভ সংখ্যা: ৩, ৮ ও ৯
শুভ রং: লাল
আজকের প্রতিকার: হনুমানকে ঘি ও সিঁদুর অর্পণ করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement