Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৪ অক্টোবর, ২০২৪: সন্দেহজনক চরিত্রের মহিলার থেকে দূরে থাকুন

পেশাদার প্রচেষ্টায় আরও ভাল কর্মক্ষমতা বজায় রাখবে। কেরিয়ার এবং ব্যবসায় মনোযোগ দেওয়া হবে। সামঞ্জস্য তার সেরা হবে. গতানুগতিক কাজে গতি আনবে।

মকর
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 14 Oct 2024,
  • अपडेटेड 6:12 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- ব্যবসায় ভাল সুযোগ পেয়ে  কাজে লাগাতে পারবেন না। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। চর্মরোগ বাড়তে পারে। নিজের বুদ্ধিতে আসন্ন বিপদ থেকে উদ্ধার। প্রেমের ক্ষেত্রে আনন্দ লাভ। সন্দেহজনক চরিত্রের মহিলার থেকে দূরে থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। কর্মস্থানে আপনাকে কারও কথা মতো চলতে হতে পারে। আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। 

আর্থিক লাভ- পেশাদার প্রচেষ্টায় আরও ভাল কর্মক্ষমতা বজায় রাখবে। কেরিয়ার এবং ব্যবসায় মনোযোগ দেওয়া হবে। সামঞ্জস্য তার সেরা হবে. গতানুগতিক কাজে গতি আনবে। বিজয়ের অনুভূতি বাড়বে। গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করবে। দ্বিধা দূর হবে। সবার সহযোগিতা পাবেন। ব্যবস্থার উপর জোর রাখবে। প্রচেষ্টা ত্বরান্বিত করবে। শৃঙ্খলা জোরদার হবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। লাভ বাড়বে। আর্থিক দিক ঠিক থাকবে।


প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত বিষয়ে প্রভাবশালী থাকবে। বাড়িতে সামঞ্জস্য থাকবে। কাছের মানুষ খুশি হবে। আবেগগত বিষয়ে ভালো হবে। সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার হৃদয়গ্রাহী অনুভূতি শেয়ার করতে সক্ষম হবে. সম্পর্কের শক্তি বজায় রাখবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ব্যক্তিগত প্রচেষ্টা ফল দেবে। প্রিয়জনের সাথে দেখা করার সুযোগ আসবে।

স্বাস্থ্য মনোবল- আলোচনায় উদ্যোগী হবেন। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। প্রয়োজনীয় কাজ করা হবে। সম্প্রীতি বাড়বে।

শুভ সংখ্যা: 2, 5 এবং 8

শুভ রং: ধূসর রং

আজকের প্রতিকার: সোমবার দিনটি শিবকে সমর্পিত। এই দিনে শিবের পুজো ও মন্ত্র জপ করলে মহাদেবের বিশেষ আশীর্বাদ লাভ করা যায়। শাস্ত্র মতে, সমস্ত দেবদেবীর মধ্যে সবচেয়ে সহজ ও সরল স্বভাব শিবের। তাঁকে শীঘ্র তুষ্ট করা যায়। পুরাণ অনুযায়ী সোমবারের শিব পুজোয় কিছু মন্ত্র জপ করা অত্যন্ত শুভ। এর ফলে ভোলানাথের আশীর্বাদ সবসময় আপনাদের মাথায় থাকবে। শিবকে তুষ্ট করার জন্য পুজোর আগে এই মন্ত্র জপ করুন। মন্ত্রটি হল--
শম্ভবায় চ ময়োভবায় চ নমঃ শঙ্করায় চ ময়স্করায় চ নমঃ শিবায় চ শিবতরায় চ।। ঈশানঃ সর্ববিধ্যানামীশ্বরঃ সর্বভূতানাং ব্রম্হাধিপতিমহির্বম্ণোধপতির্বম্হা শিবো মে অস্তু সদাশিবোম।।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement