Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৫ অক্টোবর, ২০২৪: টার্গেটের উপর ফোকাস থাকবে

সম্পদ বৃদ্ধি পাবে। পেশাগত প্রচেষ্টা বজায় রাখবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ব্যবস্থাপনা বাড়াবে। আত্মীয়দের সাহায্য করবে। সুযোগের সদ্ব্যবহার করবে।

makar
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 15 Oct 2024,
  • अपडेटेड 6:22 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর - অর্থনৈতিক ক্ষেত্রে গতি আসবে। জাঁকজমক ও সাজসজ্জা থাকবেই। তাল মিলিয়ে চলবে। শুভ কাজে যুক্ত হবেন। মিলনের সুযোগ থাকবে। সুখ বাড়বে। আবেগ নিয়ন্ত্রণ করবে। আকর্ষণীয় অফার পাবেন। সম্পদের বৃদ্ধি হবে। বাড়িতে পরিবারে আনন্দ ও সুখ থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। জীবনযাত্রার মান উন্নত হবে। স্বতঃস্ফূর্ত দ্বিধা হ্রাস হবে। যোগাযোগ বাড়াবে।

আর্থিক লাভ- সম্পদ বৃদ্ধি পাবে। পেশাগত প্রচেষ্টা বজায় রাখবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ব্যবস্থাপনা বাড়াবে। আত্মীয়দের সাহায্য করবে। সুযোগের সদ্ব্যবহার করবে। সর্বত্র সাফল্যের চিহ্ন রয়েছে। উল্লেখযোগ্য মামলা আপনার পক্ষে করা হবে। টার্গেটের উপর ফোকাস থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। লাভের শতাংশ বাড়তে থাকবে। বিজয়ের অনুভূতি থাকবে। বিভিন্ন কাজে গতি আসবে।

প্রেমের বন্ধুত্ব- বাড়িতে আনন্দ এবং সুখ থাকবে। সর্বত্র মঙ্গল হবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। আপনি পছন্দসই অফার পাবেন। বেড়াতে যাবেন আর বিনোদনে। অতিথিদের আগমন অব্যাহত থাকবে। প্রেম-ভালোবাসার প্রচেষ্টা অব্যাহত থাকবে। ঐতিহ্য ও মূল্যবোধ প্রচার করবে। বড় ভাববে।


স্বাস্থ্য মনোবল- ব্যক্তিগত প্রচেষ্টা ত্বরান্বিত হবে। নিজের উপর ফোকাস করবে। স্বাস্থ্য ভালো থাকবে। খাবার হবে আকর্ষণীয়। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। মনোবল থাকবে উঁচুতে।

ভাগ্যবান সংখ্যা: 6, 8 এবং 9

শুভ রং: তামাটে

আজকের প্রতিকার: ভক্তের উচিত হনুমানজির পূজা করা। শ্রদ্ধাশীল হোন। আপনার প্রতিশ্রুতি রাখুন। বিনয়ী হন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement