Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৭ অক্টোবর, ২০২৪: অতিথিদের সম্মান দেবেন

আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। সবার আস্থা রাখবে। অতিথিদের সম্মান দেবেন। ভ্রাতৃত্ববোধ মজবুত হবে। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে মানসিক ভারসাম্য বজায় রাখবে।

makar
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 17 Oct 2024,
  • अपडेटेड 6:22 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর রাশি - মধ্যাহ্নভোজের মধ্যে বেশিরভাগ বিষয় শেষ করার চেষ্টা করুন। সামাজিক বিষয়ে মনোযোগ বাড়বে। সকল ক্ষেত্রে সাহসী যোগাযোগ বৃদ্ধি পাবে। যোগাযোগ কার্যকর হবে। জনসাধারণের কাজে হস্তক্ষেপ বাড়বে। আপনি মনোরম তথ্য পেতে পারেন. অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। জনস্বার্থ বিবেচনা করে এগিয়ে যাবে। যোগাযোগের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। সবাইকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যাব। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কাজে মনোযোগ দেবে। বিভিন্ন বিষয়ে আগ্রহ থাকবে। আচরণ কার্যকর হবে। লক্ষ্য পূরণ করবে।

আর্থিক সুবিধা - কর্মক্ষেত্রে আপনি একটি ভাল অবস্থান বজায় রাখবেন। যোগাযোগে পেশাদার যোগাযোগ কার্যকর হবে। কর্ম ও ব্যবসায় সম্প্রীতি ও সহযোগিতা বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। অর্জন করবে। যৌক্তিক আলোচনায় লিপ্ত হবে। শুভ অফার পাবেন। সহকর্মীদের সহযোগিতায় উৎসাহিত হবেন। মুনাফা সম্প্রসারণের উপর জোর রাখবে। পেশাদার সম্পর্ক লালন করবে। গুরুত্বপূর্ণ কাজে সক্রিয়তা আনবে। ব্যবসায়িক কাজে সৌভাগ্য হবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। সবার আস্থা রাখবে। অতিথিদের সম্মান দেবেন। ভ্রাতৃত্ববোধ মজবুত হবে। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে মানসিক ভারসাম্য বজায় রাখবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। সুখ ভাগাভাগি করবে। সুখকর ফলাফল হবে। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য মনোবল- আপনার কথাবার্তা স্বাভাবিক রাখবে। প্রিয়জনের সঙ্গে মেলামেশা বাড়বে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্য ভালো থাকবে। নিষ্ঠার সাথে কাজ করবে। অলসতা ত্যাগ করুন।

ভাগ্যবান সংখ্যা: 6, 8 এবং 9

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement