Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৮ অক্টোবর, ২০২৪: রাগের উপর নিয়ন্ত্রণ

পেশাদার উর্ধ্বতনদের সাথে সমন্বয় থাকবে। ব্যক্তিগত অর্জনের উপর জোর দেওয়া হবে। সুযোগ সুবিধার আগ্রহ থাকবে। ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয় আপনার পক্ষে থাকবে।

makar
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 18 Oct 2024,
  • अपडेटेड 6:22 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- কাজের ব্যবসায় উন্নতি হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। বাণিজ্যিক ব্যবসা বাড়বে। সাফল্যের শতাংশ বাড়বে। সহযোগিতা ও সমর্থন থাকবে। ব্যক্তিগত জয়ের ওপর জোর থাকবে। শারীরিক বিষয়গুলিতে ফোকাস করবে। ম্যানেজমেন্টে ফোকাস করবে। পরিস্থিতি মিশ্র থাকবে। অমীমাংসিত কাজে ধৈর্য ধরুন। স্পর্শকাতর বিষয়ে তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের ক্ষেত্রে স্বতঃস্ফূর্ততা এবং সতর্ক হোন। অহংকার এবং জেদ এড়িয়ে চলুন। মানসিক বিষয়ে ধৈর্য বাড়ান। পেশাগত ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখবে। সবার কল্যাণের কথা মাথায় রাখুন।

আর্থিক সুবিধা – পেশাদার উর্ধ্বতনদের সাথে সমন্বয় থাকবে। ব্যক্তিগত অর্জনের উপর জোর দেওয়া হবে। সুযোগ সুবিধার আগ্রহ থাকবে। ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয় আপনার পক্ষে থাকবে। ফোকাস বজায় রাখবে। মুনাফা অর্জনে জোর বাড়বে। দায়িত্বশীলদের সঙ্গে সমন্বয় থাকবে। সম্পদ বৃদ্ধি পাবে। যৌক্তিক সিদ্ধান্ত নেবে। কাজের প্রচেষ্টায় আবেগপ্রবণতা দেখাবেন না। ব্যবস্থাপনা প্রশাসনে কার্যকর থাকবে। নীতিমালা মেনে চলবে। চাকরি ও ব্যবসায় সুযোগ বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে কুসংস্কার এড়াবে। মনের বিষয়গুলো মিশ্র প্রভাব ফেলবে। শঙ্কা থেকে মুক্ত থাকুন। আপনার প্রিয়জনের কথা শোনার চেষ্টা চালিয়ে যান। ঘনিষ্ঠদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সেরা মানুষের সাথে দেখা হবে। পরিবারে সামঞ্জস্য বাড়বে।

স্বাস্থ্য মনোবল- সুযোগের জন্য অপেক্ষা করবে। রাগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। কাজে স্বচ্ছতা বজায় থাকবে। স্বাস্থ্য পরীক্ষার ওপর জোর দেওয়া হবে। বাড়বে আনন্দ ও আনন্দ। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

ভাগ্যবান সংখ্যা: 6 8 9

শুভ রং: লাল চন্দন

আজকের প্রতিকার: দেবী দুর্গার সাধনা, পূজা-অর্চনা করুন। লাল চুনরি মিষ্টি নিবেদন করুন। বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement