Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৭ জুলাই, ২০২৪: আজ পরিবেশ অনুকূল থাকবে

রক্তের সম্পর্ক মধুর থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পরিচিত ও কাছের মানুষদের সঙ্গে সময় কাটবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা থাকবে। পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করবেন।

makar
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 27 Jul 2024,
  • अपडेटेड 5:50 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- কাজের বিষয় অসম্পূর্ণ রাখবেন না। সামাজিক কর্মকাণ্ডে ফলপ্রসূ হবে। যোগাযোগের বৃত্ত আরও বড় হবে। মানুষের সাথে মেলামেশা করতে সুবিধা হবে। গুরুত্বপূর্ণ অর্জন সম্ভব। নতুন মানুষের সাথে মেলামেশা বাড়বে। ভ্রাতৃত্বের প্রচার হবে। ভ্রাতৃত্ব মজবুত হবে। সাহস ও বীরত্ব বজায় থাকবে। কমফোর্ট এবং সুবিধার উপর জোর রাখা হবে। পরিবেশ অনুকূল থাকবে। সম্পর্কের সুবিধা নেবে। 

আর্থিক লাভ - আপনি পছন্দসই জিনিস পাবেন। ব্যবসায়িক বিষয়ে গতি বাড়বে। ভালো খবর শেয়ার করবেন। পেশাগত ভ্রমণ সম্ভব। আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। গতানুগতিক কাজে ফলপ্রসূ হবে। কর্মজীবন ও ব্যবসায় গতি আসবে। প্রভাব প্রান্তে পড়বে। প্রচেষ্টা এগিয়ে নিয়ে যাবে। লক্ষ্যে ফোকাস রাখবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। মিটিং সফল হবে। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। দ্বিধা দূর হবে। 

প্রেমের বন্ধুত্ব- রক্তের সম্পর্ক মধুর থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পরিচিত ও কাছের মানুষদের সঙ্গে সময় কাটবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা থাকবে। পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করবেন। বন্ধুদের সাথে সম্প্রীতি বাড়বে। জনসেবার চেতনা বজায় রাখবে। সম্পর্ক মজবুত করবে। নম্রতা বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল ও কথাবার্তা কার্যকর হবে। কার্যকলাপ দেখাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। নিজের উপর ফোকাস করবেন। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৬, ৮ ও ৯

শুভ রং: গাঢ় বাদামি

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি ও গণেশজির পুজো করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement