Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ০৫ জুলাই, ২০২৪: সহনশীলতা ও সম্প্রীতি বাড়ান

কাজের পরিবর্তে ব্যক্তিগত ক্ষেত্রে আগ্রহ বাড়তে পারে। ফোকাস সুবিধার উপর থেকে যেতে পারে. বাজেট এবং পরিকল্পনা করে কাজ করুন।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 05 Jul 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন-পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পারিবারিক বিষয়ে সক্রিয় থাকবেন। উত্তর দিতে ধৈর্য ধরবে। কর্মক্ষেত্রে ভালো থাকবেন। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয়গুলো সমাধান করা হবে। প্রয়োজনীয় জিনিসপত্রের একটি তালিকা তৈরি করুন। প্রয়োজন অনুযায়ী আপনার খরচ এবং বিনিয়োগ রাখুন। আভিজাত্যের সাথে কাজ করুন। সহনশীলতা ও সম্প্রীতি বাড়ান। শক্তি ও উদ্দীপনা বজায় থাকবে। কাঙ্ক্ষিত জিনিসটি অর্জন করা যেতে পারে। মানসিক ভারসাম্য বজায় রাখুন। বড়দের কথাকে অবহেলা করবেন না। একগুঁয়ে অহং এড়িয়ে চলুন। অভিজ্ঞতার সদ্ব্যবহার করুন।

অর্থ লাভ - কাজের পরিবর্তে ব্যক্তিগত ক্ষেত্রে আগ্রহ বাড়তে পারে। ফোকাস সুবিধার উপর থেকে যেতে পারে. বাজেট এবং পরিকল্পনা করে কাজ করুন। ব্যবসায় সৌভাগ্য হবে। ব্যবস্থাপনা দেখভাল করবে। পরিবেশ অনুকূল থাকবে। গতি বজায় রাখবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ দেবেন। গড়ের চেয়ে লাভ ভালো হবে। সুযোগ-সুবিধা বাড়বে। ব্যবস্থাপনায় ভালো থাকবে। জেদ ও অহংকার ত্যাগ করুন। উদ্যোগে সাহসিকতা প্রদর্শন এড়াবে।

প্রেমের বন্ধুত্ব- আপনার প্রিয়জনের অনুভূতি বোঝার চেষ্টা করুন। দ্রুত প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। গুরুজনদের পরামর্শে মনোযোগ দেবেন। ভালোবাসা ও ভালোবাসা থাকবেই। প্রাকৃতিক যোগাযোগের উপর জোর দিন। দেখা এবং ভ্রমণের সুযোগ থাকবে। প্রেম প্রদর্শন ঠিক হবে. বাড়ি এবং পরিবারের প্রতি মনোযোগ বজায় রাখুন। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন।
স্বাস্থ্য মনোবল- আরাম ও সুবিধার উপর জোর দেওয়া হবে। বিচক্ষণতার সাথে কাজ করুন। শৃঙ্খলা বাড়বে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। জাঁকজমক বৃদ্ধি পাবে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 5 এবং 6

শুভ রং: ক্রিম রঙ

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। মেকআপ আইটেম অফার. আপনার আত্মবিশ্বাস উচ্চ রাখুন। ক্ষমাশীল হোন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement