Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৩ এপ্রিল, ২০২৪: স্বাস্থ্য প্রভাবিত হতে পারে

রক্তের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্ক মজবুত হবে। সবাইকে সাথে নিয়ে চলুন। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখুন। প্রিয়জনের সাথে দেখা হবে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 23 Apr 2024,
  • अपडेटेड 6:30 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- আপনার কাজের গতি ধৈর্য সহকারে বজায় রাখুন। বিচক্ষণতার সাথে এগিয়ে যেতে থাকুন। অবিরাম অতিথিদের আগমন থাকবে। আচরণে স্বতঃস্ফূর্ততা সতর্কতা বৃদ্ধি করবে। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। সুযোগকে কাজে লাগাবে। সবার সাথে কাজ করবে। আলোচনায় গাম্ভীর্য দেখাবে। পরিবারের সদস্যদের সঙ্গে থাকবে। দায়িত্বশীলদের কাছ থেকে শেখা এবং পরামর্শ রাখা হবে। কথা ও আচরণের ভারসাম্য বাড়াবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। বন্ধুদের সমর্থন বজায় থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ আসবে। শৃঙ্খলা সম্মতি বজায় রাখুন। সহনশীল হবে।

আর্থিক সুবিধা: আপনি আপনার কাজে সতর্ক এবং শুভ থাকবেন। পেশা ও ব্যবসায়িক প্রচেষ্টা স্বাভাবিক থাকবে। শিল্প-বাণিজ্যের বিষয়ে তাড়াহুড়ো করবেন না। প্রস্তাবগুলো সমর্থন পাবে। আয় স্বাভাবিক হবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া সম্ভব। ধৈর্য ও শৃঙ্খলার সাথে বাধার উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। বিরোধীদের থেকে সতর্ক থাকবেন। ব্যবস্থার উপর জোর রাখবে। পরিস্থিতি চ্যালেঞ্জিং থাকবে। বিচক্ষণতা বজায় রাখুন। অপ্রয়োজনীয় উদ্যোগ এড়িয়ে চলুন। নিজেকে অতিরিক্ত পরিশ্রম করবেন না।


প্রেমের বন্ধুত্ব- রক্তের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্ক মজবুত হবে। সবাইকে সাথে নিয়ে চলুন। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখুন। প্রিয়জনের সাথে দেখা হবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। কৃতিত্ব ও সম্মান থাকবে। পুরো পরিবারের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। প্রেমের সম্পর্কে সতর্ক থাকবেন। মহানুভবতার সাথে এগিয়ে যাবে।

স্বাস্থ্য মনোবল- সবার প্রতি স্নেহশীল হবে। যোগাযোগে সচেতনতা বাড়ান। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। তোমার প্রতিশ্রুতি রক্ষা কর. উৎসাহী থাকবে। মনোবল নিয়ে কাজ করবে। জেদ এড়িয়ে চলুন।
ভাগ্যবান সংখ্যা: 2 3 8 এবং 9

শুভ রং: হালকা সিঁদুর

আজকের প্রতিকার: হনুমানজিকে ছোলা নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement