Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৫ জুলাই, ২০২৪: সোনা ও হলুদ জিনিসের ব্যবহার বাড়ান

ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। প্রিয়জনকে সম্মান করবে। সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। সম্পর্ক মজবুত হবে। পারস্পরিক আস্থা বাড়বে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 25 Jul 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - সৃজনশীল এবং অনন্য কিছু দেখানোর চেষ্টা করা হবে। পরিবেশ ইতিবাচক থাকবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। সুখ ও সমৃদ্ধি অগ্রভাগে থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। অসাধারণ পারফর্ম করবে। ভাগ্য ভালো থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। ব্যবসা ভালো হবে। উদ্ভাবনে আগ্রহী হবে। যোগাযোগ ও যোগাযোগের উন্নতি হবে। সবার আস্থা জয় করবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। বিভিন্ন প্রচেষ্টা ফল দেবে। ঘনিষ্ঠ সহযোগী হবেন। নির্ভরযোগ্যতা বাড়বে।


আর্থিক লাভ – আপনি সকলের প্রত্যাশা পূরণ করবেন। পেশাদাররা ভাল ফলাফল দ্বারা উত্তেজিত হবেন। সাহস, তৎপরতা ও বুদ্ধিমত্তা দিয়ে শুভ কাজ সম্পন্ন হবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। সম্প্রীতি বজায় থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনার উন্নতি হবে। লাভ অটুট থাকবে। প্রচুর সুযোগ থাকবে। সিনিয়রদের সাথে দেখা হবে। কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে। বড় ভাববে। সব ক্ষেত্রে ভালো থাকবে। ব্যক্তিগত অর্জনের দিকে নজর থাকবে।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। প্রিয়জনকে সম্মান করবে। সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। সম্পর্ক মজবুত হবে। পারস্পরিক আস্থা বাড়বে। আকর্ষণ অনুভব করবে। বন্ধুদের সাথে দেখা হবে। পরিবারের সাথে যোগাযোগ বাড়বে। মহত্ব বজায় রাখবে। পরিবেশ অনুকূল থাকবে।


স্বাস্থ্য মনোবল- জীবনকে আনন্দময় করে তুলবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। জীবনযাপনের অভ্যাস চিত্তাকর্ষক হবে। গতি বজায় রাখবে।

শুভ সংখ্যা: 1, 3 এবং 7

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীজির পূজা করুন। সোনা ও হলুদ জিনিসের ব্যবহার বাড়ান। আপনার উপবাসের রেজোলিউশন বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement