Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৩ এপ্রিল, ২০২৪: মানসিক সম্পর্কের উন্নতি হবে

মানসিক সম্পর্কের উন্নতি হবে। মানসিক সম্পর্ক আরও দৃঢ় হবে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। আলোচনা ও যোগাযোগে কার্যকর হবে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 03 Apr 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- আর্থিক বিষয়ে আপনি ইতিবাচক ফল পাবেন। পেশাগত প্রচেষ্টা জোরদার হবে। কর্ম পরিকল্পনা ফলপ্রসূ হবে। কর্মকর্তাদের সঙ্গে দেখা করবেন। বাণিজ্যিক প্রস্তাব সমর্থন পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। আয় বাড়তে থাকবে। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। থাকবে সহযোগিতা ও সমর্থন। সহজ করে রাখবে। দ্বিধা কমবে। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মধ্যে আনন্দ এবং সুখ থাকবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে।

আর্থিক সুবিধা- ক্যারিয়ার ব্যবসায় নীতি নিয়ম বজায় রাখবে। লেনদেনে সক্রিয় থাকবে। পেশাগত প্রচেষ্টায় লাভের প্রভাব বৃদ্ধি পাবে। কাঙ্খিত কাজে গতি আসবে। সবাইকে সাথে নিয়ে যাবে। বিভিন্ন সুযোগ কাজে লাগাবে। বিভিন্ন কর্মকান্ডে গতি আসবে। ব্যবসায় অভিযোজন হবে। যুক্তি ও সংলাপকে গুরুত্ব দেবে। সাফল্য অর্জনের অনুভূতি বজায় থাকবে। উচ্চ মনোবল নিয়ে এগিয়ে যাবে। বিচক্ষণতার সাথে লক্ষ্য অর্জন করবে। কাজ ব্যবসায় ভালো থাকবে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক সম্পর্কের উন্নতি হবে। মানসিক সম্পর্ক আরও দৃঢ় হবে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। আলোচনা ও যোগাযোগে কার্যকর হবে। সম্পর্ক ভালো থাকবে। ব্যক্তিগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। ভালোবাসায় বিশ্বাস বাড়বে। প্রিয়জনের সাথে ভ্রমণের সুযোগ আসবে। আবেগী পারফরম্যান্সে এগিয়ে থাকবেন।

স্বাস্থ্য মনোবল- সবাই সহায়ক হবে। আচার-আচরণে মাধুর্য থাকবে। ব্যক্তিত্ব ও মনোবল উন্নত হবে। স্বাস্থ্য সুবিধা থাকবে। শক্তি এবং উদ্যমে পূর্ণ হবে। মহত্ব বজায় রাখবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9
 
শুভ রং: আপেল সবুজ
আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। সবুজ আইটেম দান করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement