Advertisement

Akshaya Tritiya 2023-Guru Gochar 2023 : অক্ষয় তৃতীয়ায় দেবগুরুর মেষে গোচর, ৫ রাশির জীবনে অর্থ-সাফল্য-আনন্দ

অক্ষয় তৃতীয়ায় বৃষ রাশিতে চন্দ্র ও শুক্র উভয়ই অত্যন্ত শুভ ও ফলদায়ক অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে এবারের অক্ষয় তৃতীয়া ৫টি রাশির জন্য খুবই উপকারী এবং শুভ হবে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 17 Apr 2023,
  • अपडेटेड 7:41 PM IST
  • সামনেই অক্ষয় তৃতীয়া
  • গুরুর মেষে গোচর
  • রাশিচক্রে ৫ রাশির সুদিন শুরু

এবার অক্ষয় তৃতীয়ায় (Akshaya Tritiya 2023) মেষ রাশিতে ৫টি গ্রহ সূর্য, গুরু, বুধ, রাহু ও ইউরেনাসের এক অনন্য সমন্বয় ঘটতে চলেছে। এই দিনে বৃষ রাশিতে চন্দ্র ও শুক্র উভয়ই অত্যন্ত শুভ ও ফলদায়ক অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে এবারের অক্ষয় তৃতীয়া ৫টি রাশির জন্য খুবই উপকারী এবং শুভ হবে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

মেষ রাশি (Aries) - মেষ রাশিতে অক্ষয় তৃতীয়ায় দারুণ শুভ যোগ তৈরি হবে। এর ফলে অক্ষয় তৃতীয়ায় মেষ রাশির জাতকরা সব দিক থেকে সুবিধা পাবেন। প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে মন থাকবে। দাতব্য ও শুভকাজে অংশ নিতে পারেন, যার সুফল এই জীবনে এবং পরবর্তী জীবনেও পেতে পারেন। টাকা-পয়সা ও সোনা পাওয়ার কাকতালীয় যোগ তৈরি হবে।

বৃষ রাশি (Taurus) - অক্ষয় তৃতীয়ায়, বৃষ রাশির মানুষেরা রাজ যোগের সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকারা অক্ষয় তৃতীয়ায় বস্ত্র, গহনা এবং শারীরিক সুখের সুবিধা পাবেন। শিল্প এবং সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রশংসিত হবেন। পারিবারিক জীবনে স্নেহ ও ভালোবাসা বজায় থাকবে। আপনি কোনও উপহার পেতে পারেন।

কর্কট রাশি (Cancer) - কর্কট রাশির জাতকদের জন্য অক্ষয় তৃতীয়ায় ধন-সম্পদ ও সমৃদ্ধির যোগ রয়েছে। এমন পরিস্থিতিতে কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আর্থিক সুবিধায় মনে খুশি থাকবে। গয়না পেতে পারেন। রুপো এবং হিরে আপনার জন্য বিশেষ উপকারী হতে পারে।

সিংহ রাশি (Leo) -  অক্ষয় তৃতীয়ায় সিংহ রাশির অধিপতি সূর্য মেষ রাশিতে থাকার মাধ্যমে রাশিচক্র থেকে পঞ্চম স্থানে যোগাযোগ করবে। এই পরিস্থিতিতে, অক্ষয় তৃতীয়া আপনার জন্য শুভ এবং ফলদায়ক হবে। নিজের প্রচেষ্টায় বাড়ির বড়দের কাছ থেকে সহযোগিতা এবং আশীর্বাদ পাবেন। সমাজ ও পরিবারে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। অক্ষয় তৃতীয়ায় প্রত্যাশার চেয়ে বেশি আয় করতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio) - অক্ষয় তৃতীয়া বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। যাঁরা যানবাহন কেনার চেষ্টা করছেন, তাঁদের প্রচেষ্টা সফল হবে। যদি বাড়ি এবং জমিতে বিনিয়োগ করতে চান তবে এই দিনটি শুভ হতে চলেছে। আপনার রাশিতে চন্দ্র ও শুক্রের শুভ অবস্থানের কারণে ব্যবসায়ও ভাল লাভ পেতে পারেন। মাতৃপক্ষ থেকে সুখ ও সহযোগিতা পাবেন।  

আরও পড়ুন - শনির তৃতীয় দৃষ্টির কোপে এই ৫ রাশি, জেনে নিন রক্ষা পাওয়ার উপায়

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement