Advertisement

Akshaya Tritiya Rashifal: অক্ষয় তৃতীয়ায় ৬ শুভ যোগ, ৫ রাশিতে সারাবছর লক্ষ্মীর দয়ায় অর্থলাভ

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, অক্ষয় তৃতীয়ায় ৬টি আশ্চর্যজনক শুভ যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষীদের মতে, এই যোগে সোনা-রুপো ক্রয় করলে সারা বছর গৃহে ধন-সম্পদ ও দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে।

akshaya tritiya horoscope
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Apr 2023,
  • अपडेटेड 8:09 PM IST
  • এই বছর অক্ষয় তৃতীয়া ২২ এপ্রিল।
  • ৫ রাশির উন্নতি।

প্রতি বছর বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে পালিত হয় অক্ষয় তৃতীয়া। হিন্দু ধর্মে এই দিনটির বিশেষ গুরুত্ব রয়েছে। অক্ষয় তৃতীয়ার দিনে সোনা কেনা খুবই শুভ বলে মনে করা হয়। এই বছর অক্ষয় তৃতীয়া ২২ এপ্রিল। ওই দিন দেবী লক্ষ্মী ও নারায়ণের আরাধনা করলে ঘরে সুখ-সমৃদ্ধি ও অর্থ থাকে। অক্ষয় তৃতীয়ায় একাধিক শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। যা আপনাকে বহুগুণ শুভ ফল দিতে পারে।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, অক্ষয় তৃতীয়ায় ৬টি আশ্চর্যজনক শুভ যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষীদের মতে, এই যোগে সোনা-রুপো ক্রয় করলে সারা বছর গৃহে ধন-সম্পদ ও দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে। অক্ষয় তৃতীয়ার দিন বৃষ রাশিতে থাকবে চন্দ্র। এই দিনে রুপো কেনা অত্যন্ত শুভ ও ফলদায়ক। অক্ষয় তৃতীয়ায় কেনা জিনিস জীবনে সুখ ও সমৃদ্ধি আসে। আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ, ত্রিপুষ্কর যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং অমৃত সিদ্ধি যোগ তৈরি হতে চলেছে। 

আরও পড়ুন- বজরংবলির থেকে শিখে নিন এই ৪ গুণ, কঠিন কাজেও সাফল্য নিশ্চিত

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে অক্ষয় তৃতীয়া। এই সময়ের মধ্যে আপনার যা প্রয়োজন তা পাবেন। আপনার ইচ্ছাপূরণ হতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। কেরিয়ারে আপনি পাবেন তুঙ্গ উন্নতি। চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন।  

মিথুন- অর্থনৈতিক উন্নতি বয়ে আনছে। এই সময়ে আপনি চাকরিতে নতুন সুযোগ পাবেন। চাকরিজীবীরা আয় বৃদ্ধির সঙ্গে পদোন্নতি পেতে পারেন। সমাজে সম্মান বাড়বে। আপনি লাভ করবেন। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। সুখবর পেতে পারেন। বাইরে বেড়াতে যেতে পারেন সুবিধা হবে। পরিবারে সুখ আসবে। ভাগ্যের সঙ্গ পাবেন। আধ্যাত্মিকতার প্রতি বাড়বে আগ্রহ। জীবনে আর্থিক সমৃদ্ধি আনবে। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। 

Advertisement

কর্কট- অক্ষয় তৃতীয়া থেকে আপনার শুভ সময়। এই সময় আপনার ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে। সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। জীবনে আসবে
সুখ। সম্মান বৃদ্ধি হবে। কেরিয়ারে তুঙ্গ উন্নতি। 

মীন- যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা। কেরিয়ারের দিক থেকে এই সময়টি অনুকূল। আপনার আর্থিক ভাগ্য ভাল থাকবে। ভাগ্যও দেবে সঙ্গ। পরিশ্রম করলে ফল পাবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement