Advertisement

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪- আজ মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে

ব্যয় ও বিনিয়োগের ক্ষেত্রে গতি আসবে। লেনদেনে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। পেশাগত প্রচেষ্টা চালিয়ে যান। সম্পর্ক ভালো থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। অর্থনৈতিক এবং বাণিজ্যিক ব্যবস্থার উপর জোর দিন।

মেষ রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 12 Feb 2024,
  • अपडेटेड 5:30 AM IST
  • ব্যয় ও বিনিয়োগের ক্ষেত্রে গতি আসবে।
  • লেনদেনে তাড়াহুড়ো এড়িয়ে চলুন।

মেষ-- ব্যয় ও বিনিয়োগের ক্ষেত্রে গতি আসবে। লেনদেনে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। পেশাগত প্রচেষ্টা চালিয়ে যান। সম্পর্ক ভালো থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। অর্থনৈতিক এবং বাণিজ্যিক ব্যবস্থার উপর জোর দিন, মিটিং এবং আলাপচারিতায় ফোকাস করুন। দূর দেশের বিষয়ে আগ্রহ থাকবে। সেরা মানুষের সঙ্গে দেখা হবে। কাজের সুযোগ থাকবে। শিল্প পরিকল্পনা গতি পাবে। শো অফ করবেন না। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। প্রভাবশালী থাকবেন। কাছের মানুষদের বিশ্বাস জয় করবেন। নিজের রুটিন ঠিক রাখুন।

অর্থ ও পেশা-- কাজ এবং ব্যবসার ঝুঁকি এড়িয়ে চলুন। স্বতঃস্ফূর্ততা সতর্কতা বৃদ্ধি করবে। ধৈর্য ও ধারাবাহিকতা বজায় থাকবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনার সমর্থন পাবেন। বৈদেশিক বিষয়ে ইতিবাচক ফল পাওয়া যাবে। সময়মতো বিভিন্ন কাজ শেষ করুন। পেশা-ব্যবসায় স্বাভাবিক পরিস্থিতি থাকবে। স্বতঃস্ফূর্ততা এবং কার্যকলাপ বজায় থাকবে। বড় লক্ষ্য অর্জন করবেন। লেনদেনে স্বচ্ছ থাকুন। সম্প্রীতির সঙ্গে এগিয়ে যান। আপনার প্রস্তাবগুলো গৃহীত হবে। প্রতারকদের থেকে সাবধান।

প্রেম ও পরিবার-- আপনার প্রিয়জনের জন্য প্রত্যাশার চেয়ে বেশি কিছু করার অনুভূতি থাকবে। সম্পর্কের মধ্যে শক্তি বৃদ্ধি পাবে। নম্রতা ও বিচক্ষণতা বজায় রাখবে। সকলের সহযোগিতা পেয়ে সফল হবেন। কাছের মানুষ খুশি হবে। আনন্দ ও সুখ বজায় রাখবে। আপনার সঙ্গীর সঙ্গে দেখা হবে। বড়দের সম্মান করবেন। মানসিক ভারসাম্য বজায় থাকবে। পরিবারে সুখ থাকবে।

স্বাস্থ্য-- ব্যক্তিগত ব্যয় বৃদ্ধি পাবে। সুযোগ সুবিধার দিকে নজর দেবেন। বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন। ত্যাগের মনোভাব আছে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। আত্মবিশ্বাস বাড়ান।

শুভ সংখ্যা-- ৩, ৭, ৯

শুভ রং-- লাল চন্দন

আজকের প্রতিকার-- মহাদেব শিবশঙ্করের পুজো করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। সচেতন থাকুন।

Advertisement

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement