Advertisement

Aries Ajker Rashifal: আজ অর্থলাভ হবে মেষ রাশিতে?

Mesh Dainik Rashifal 14 january 2022 : উদযাপনে অংশগ্রহণ করবে। জাঁকজমক জোরদার হবে। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। সুখ ভাগাভাগি করবে। কাঙ্খিত জিনিসটি অর্জন করা যেতে পারে। আপনার আচরণে মাধুর্য বজায় রাখুন। পরিবারের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। অতিথিদের আগমন সম্ভব। আলোচনায় বিশিষ্টভাবে জড়িত থাকবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

মেষ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jan 2022,
  • अपडेटेड 9:01 AM IST

মেষ- উদযাপনে অংশগ্রহণ করবে। জাঁকজমক জোরদার হবে। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। সুখ ভাগাভাগি করবে। কাঙ্খিত জিনিসটি অর্জন করা যেতে পারে। আপনার আচরণে মাধুর্য বজায় রাখুন। পরিবারের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। অতিথিদের আগমন সম্ভব। আলোচনায় বিশিষ্টভাবে জড়িত থাকবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

ধনলাভ-  কার্যকলাপ বাড়াবে। স্বচ্ছতা আছে। আলোচনায় কার্যকর হবে। ফোকাস ব্যবস্থাপনা এবং প্রশাসনের উপর থাকবে।  কাজের প্রসারকে উৎসাহিত করুন।

প্রেম -  সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ভালোবাসা ও ত্যাগের অনুভূতি বৃদ্ধি পাবে। চেষ্টা করবে প্রিয়জনের জন্য। আবেগ নিয়ন্ত্রিত হবে। 

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।দুশ্চিন্তা বাড়তে পারে। হালকা খাবার খান। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ান। স্বাস্থ্য পরামর্শকে অগ্রাধিকার দিন।

শুভ সংখ্যা: ৩, ৮

শুভ রং: পীতাম্বরী

আজকের ব্যবস্থা: পূর্বপুরুষদের সন্তুষ্ট করার চেষ্টা করুন। সহযোগিতার অনুভূতি আছে। 

সৌজন্য- জ্যোতিষাচার্য পণ্ডিত অরুণেশ কুমার শর্মা

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement