Advertisement

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২৭মে, ২০২৩ - ব্যক্তিগত অর্জনে মনোযোগ দিন

প্রিয়জনকে পাশে পাবেন। স্বার্থ এবং সংকীর্ণতার ঊর্ধ্বে উঠে সিদ্ধান্ত নিন। প্রিয়জনদের প্রতি ধৈর্য ধরে রাখুন। সম্প্রীতি এবং বন্ধুত্ব বাড়ান। আবেগগত বিষয়ে প্রেম এবং স্নেহ প্রাধান্য পাবে।

মেষ রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 27 May 2023,
  • अपडेटेड 5:02 AM IST
  • সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।
  • কর্মক্ষেত্রে সক্রিয়তা বাড়বে।

মেষ-- প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন এবং সে অনুযায়ী অগ্রাধিকার দিন। স্বচ্ছতার অনুপস্থিতিতে, আপনি সময় এবং অর্থ উভয়ই যথাযথভাবে ব্যবহার না করে ভুল করতে পারেন। ব্যক্তিগত অর্জনে মনোযোগ দিন। আপনি আপনার কাজের কর্মক্ষমতা উন্নত হবে। দক্ষতার সাথে আপনার কাজগুলি পরিচালনা করুন। একগুঁয়েমি, অহংকার এবং মানসিক অশান্তি এড়িয়ে চলুন। খরচ এবং বিনিয়োগ করার সময় বাজেটের উপর ফোকাস করুন।

প্রেম ও বন্ধুত্ব-- প্রিয়জনকে পাশে পাবেন। স্বার্থ এবং সংকীর্ণতার ঊর্ধ্বে উঠে সিদ্ধান্ত নিন। প্রিয়জনদের প্রতি ধৈর্য ধরে রাখুন। সম্প্রীতি এবং বন্ধুত্ব বাড়ান। আবেগগত বিষয়ে প্রেম এবং স্নেহ প্রাধান্য পাবে। যোগাযোগকে গুরুত্ব দিন। সমাবেশের সুযোগ আসবে। অন্যের আবেগ বুঝুন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগী থাকুন।

স্বাস্থ্য-- প্রিয়জনের সঙ্গে পুনর্মিলন হবে। কর্মক্ষমতা উন্নত হবে। সমঝোতা ও সম্প্রীতির দিকে প্রচেষ্টা চালান। ব্যক্তিগত কাজকর্মে উন্নতি হবে। মহিমা একটি ধারনা বজায় রাখুন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

শুভ রং-- লাল

শুভ সংখ্যা-- ৩,৮ ও ৯

আজকের উপায়-- হনুমানজির দর্শন করুন। শনিদেবের সঙ্গে যুক্ত সামগ্রী দান করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement