Advertisement

Arthik Rashifal August 2023 Bengali: সিংহর আয় বাড়বে, বাকিদের কেমন কাটবে ১ মাস? জানুন অগাস্টের আর্থিক রাশিফল

August 2023 Monthly Financial Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- আপনার আয় -ব্যয়, অর্থ ভাগ্য কতটা থাকবে অগাস্ট মাসে। জানুন বিস্তারিত।

অগাস্টের আর্থিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Aug 2023,
  • अपडेटेड 2:37 PM IST

August 2023 Financial Horoscope in Bangla: শুরু হয়েছে অগাস্ট মাস। এই মাসে অনেক রাশির অর্থলাভের যোগ রয়েছে। কিছু রাশির জাতকদের অর্থনৈতিক দিকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক, আর্থিক দিক থেকে আপনার রাশিচক্রের জন্য অগাস্ট মাসটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

যারা ব্যবসা করছেন, তাদের বড় লাভের সম্ভাবনা নেই। তবে সঠিক পরিকল্পনার অভাবে বা আপনার অংশীদারদের কম সহযোগিতার কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই মাসে বড় লাভ করা কঠিন হতে পারে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের আর্থিক অসুবিধার সম্ভাবনা রয়েছে। দ্বাদশ ঘরে রাহু এবং বৃহস্পতি একসঙ্গে থাকার কারণে আপনাকে কিছু অতিরিক্ত অর্থ ব্যয় করতে হতে পারে। 

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

 পারিবারিক সম্পত্তি থেকেও সুবিধা পেতে পারেন। ব্যবসার প্রসার থেকে অর্থনৈতিক লাভের যোগ রয়েছে। আর্থিক দিক থেকে তুলা রাশির জাতক- জাতিকাদের জন্য এটি ভাল সময়। চাকরিজীবীদের পদোন্নতি হলে তাদের আয়ের পথ খুলে যাবে। 

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

শনি অষ্টম ঘরে এবং বৃহস্পতি ও রাহু দশম ঘরে থাকার কারণে এই মাসে আপনার কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হয়।

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

এই মাসে সিংহ রাশির জাতক জাতিকারা ভাল অর্থ উপার্জনের অবস্থানে থাকতে পারেন। এর সঙ্গে, বৃহস্পতির উপকারী প্রভাবও স্থানীয়দের ভালভাবে সংরক্ষণ করতে সহায়তা করবে। আয়ের উৎস বাড়তে পারে।

Advertisement

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই মাসে আপনাকে আরও ব্যয়ের সম্মুখীন হতে পারে। এই রাশির জাতকদের প্রয়োজন মেটানোর জন্য একটি বড় ঋণ নিতে হতে পারে, যা আপনার জন্য দীর্ঘ সময়ের জন্য সমস্যা হতে পারে।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

অর্থনৈতিক বিষয়ে উত্থান- পতনের সম্মুখীন হতে পারে। এই মাসটি আপনার জন্য খুব একটা লাভজনক প্রমাণিত হবে না। এই সময়ে আপনাকে আরও অর্থ ব্যয় করতে হতে পারে।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতকরা এই মাসে সুবিধা-অসুবিধা দুটোই পেতে পারেন। ষষ্ঠ ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে জাতকদের বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। তবে আয়ের উৎস থেকে পর্যাপ্ত অর্থ আসতে থাকবে।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের অর্থনৈতিক জীবন এই মাসে ভালো যাবে বলে আশা করা হচ্ছে। এই মাসে আপনি ভাল আর্থিক লাভ পেতে পারেন। কর্মজীবনের দিক থেকেও এই মাসটি আপনার জন্য শুভ মনে হচ্ছে।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের এই মাসে খারাপ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। শনি দ্বিতীয় ঘরে অবস্থান করছে, যার কারণে আপনি অর্থ উপার্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকদের জন্য অগাস্ট মাস অর্থ সংক্রান্ত বিষয়ে কঠিন চ্যালেঞ্জে পরিপূর্ণ হতে পারে। শনি ও কেতু প্রতিকূল অবস্থানে থাকার কারণে জাতকদের আর্থিক সুবিধা না পাওয়ার ইঙ্গিত রয়েছে।

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বৃহস্পতি দ্বিতীয় ঘরে থাকার কারণে লাভের সম্ভাবনা রয়েছে। তবে আপনি যে অর্থ লাভ করবেন তা দ্রুত ব্যয় হবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ এই মাসে আপনার সঞ্চয় প্রভাবিত হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement