Advertisement

Gold Ring Lucky Zodiac: এই আঙুলে সোনার আংটি পড়ুন, ৪ রাশির সিন্দুক ভরবে অর্থে

Gold Ring Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে সোনা পরা উপকারী বলা হয়েছে। এমনটা বিশ্বাস করা হয় যে অনামিকায় সোনার আংটি পরলে একজন ব্যক্তি সন্তানের সুখের বাধা থেকে মুক্তি পান। এর পাশাপাশি অর্থলাভ ও কর্মজীবনে অগ্রগতি হয়। বিশেষ করে ৪ রাশির জাতকের জন্য সোনা ধাতু ভীষণ উপকারী। জেনে নিন কোন রাশির জাতক জাতিকে সোনার আংটি পরা শুভ বলে মনে করা হয়।

এই আঙুলে সোনার আংটি পড়ুন, ৪ রাশির সিন্দুক ভরবে অর্থে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 May 2023,
  • अपडेटेड 3:21 PM IST
  • এই ৪ রাশি বৈভব-সম্পত্তি এনে দেয়
  • অনামিকায় একটা সোনার আংটি

Gold Ring Lucky Zodiac: : সাধারণত সকলেই কমবেশি সোনা বা হিরের আংটি পরতে পছন্দ করেন। জ্যোতিষশাস্ত্রে প্রতিটি ধাতুর বিশেষ তাৎপর্য বর্ণনা করা হয়েছে। হিরে কিছু মানুষের জন্য খুব পয়া। কারো জন্য আবার জন্য সোনা বা রুপো খুব ভাগ্যশালী প্রমাণিত হয়। জ্যওতিষ মতে প্রতিটি ধাতুর বিভিন্ন রাশির জাতকের জীবনে বিভিন্ন প্রভাব রয়েছে। জ্যোতিষশাস্ত্রে সোনা পরা উপকারী বলা হয়েছে। এমনটা বিশ্বাস করা হয় যে অনামিকায় সোনার আংটি পরলে একজন ব্যক্তি সন্তানের সুখের বাধা থেকে মুক্তি পান। এর পাশাপাশি অর্থলাভ ও কর্মজীবনে অগ্রগতি হয়। বিশেষ করে ৪ রাশির জাতকের জন্য সোনা ধাতু ভীষণ উপকারী। জেনে নিন কোন রাশির জাতক জাতিকে সোনার আংটি পরা শুভ বলে মনে করা হয়।

আরও পড়ুনঃ গুরু-পুষ্য যোগ কবে? ভাগ্য ঘোরাতে চাইলে এই ৫ জিনিস কিনুন

আরও পড়ুনঃ দশদিন পর ছিল বিয়ে, বিবাহিত প্রেমিকের সঙ্গে বিষ খেলেন যুবতী, তারপর...

সিংহ (Leo)

সিংহ রাশির জাতকদের জন্য সোনার আংটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ হল অগ্নি তত্ত্বের চিহ্ন এবং সূর্যদেব এই রাশির শাসক গ্রহ। তাই সিংহ রাশির জাতকদের জন্য সোনার আংটি পরা শুভ বলে মনে করা হয়। কারণ সোনা আগুনের রংয়ের প্রতিনিধিত্ব করে। অনামিকায় সোনার আংটি থাকলে এই রাশির জাতকের জীবনে নানা সুখ স্বাচ্ছন্দ্য আসে। আর্থিক ভাগ্য উন্নত হয়। কর্মজীবনে বাধা দূর হয়।

কন্যা (Virgo)

এই রাশির জাতক জাতিকারা আরামদায়ক জীবন পছন্দ করেন। কথিত আছে যে কন্যা রাশির জাতক জাতিকারা সোনার আংটি, গলার হার বা যে কোনও ভাবে পরতে পারেন। এর ফল তাঁরা দেখতে পাবেন তাঁদের জীবন শৈলীতে। সোনা আপনার জীবনে আর্থিক সমস্যআ দূর করবে। ব্যবসায়ীদের জন্য এটা ভীষণ লাভদায়ক হতে পারে।

Advertisement

তুলা (Libra)

তুলা রাশির জাতকদের জন্যও সোনা শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি সোনার আংটি তুলা রাশির মানুষকে ভাগ্যবান করে তুলতে পারে। এই রাশির অধিপতি হলেন শুক্র দেব। শুক্র গ্রহের জন্য সোনাকে উপকারী মনে করা হয়। কারণ শুক্র ভোগ-বিলাস, সুখ, রোম্যান্স, অর্থ ইত্যাদির কারক হিসাবে পরিচিত। তাই সোনার বৈভব শুক্রকে তুষ্ট করে। একই সঙ্গে শুক্রের প্রভাবে এই রাশির জাতকের জীবন সৌভাগ্য সমৃদ্ধিতে ভরে ওঠে।

মীন (Pieces)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মীন রাশির জাতকদের জন্য সোনা পরা উপকারী বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে সোনা পরলে এই রাশির জাতকরা শুভ ফল পেতে পারেন। জীবনের নানা ক্ষেত্রে প্রতিবন্ধকতা দূর হয়। চাকরিতে বাধা, আর্থিক সমস্যা, সাংসারিক অশান্তির মতো বিষয়কে দূরে রাখতে সাহায্য করে সোনা ধাতু। চাকরিতে পদোন্নতি, ব্যবসায় উন্নতির জন্য খুব সহায়ক হতে পারে এটি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement