Advertisement

September Lucky Zodiac: কন্যাতে বুধের ভদ্র রাজযোগ, সেপ্টেম্বরেই ৩ রাশি হবে বড়লোক, বাড়বে আয়

September Lucky Zodiac: জ্যোতিষে পঞ্চ মহাপুরুষ রাজযোগের বর্ণনা পাওয়া যায়। যেখানে বুধ গ্রহ ভদ্র রাজযোগ তৈরি করে। এর সঙ্গে শনিদেব শশ রাজযোগ তৈরি করে। এই রাজযোগের প্রভাবে ব্যক্তি সব ধরনের ভৌতিক সুখ জীবনে প্রাপ্ত করে। জেনে রাখুন যে সেপ্টেম্বরে বুধ নিজের স্বরাশি কন্যাতে প্রবেশ করবে। যার ফলে ভদ্র রাজযোগ তৈরি হতে চলেছে।

বুধের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Aug 2024,
  • अपडेटेड 3:10 PM IST
  • জ্যোতিষে পঞ্চ মহাপুরুষ রাজযোগের বর্ণনা পাওয়া যায়।

জ্যোতিষে পঞ্চ মহাপুরুষ রাজযোগের বর্ণনা পাওয়া যায়। যেখানে বুধ গ্রহ ভদ্র রাজযোগ তৈরি করে। এর সঙ্গে শনিদেব শশ রাজযোগ তৈরি করে। এই রাজযোগের প্রভাবে ব্যক্তি সব ধরনের ভৌতিক সুখ জীবনে প্রাপ্ত করে। জেনে রাখুন যে সেপ্টেম্বরে বুধ নিজের স্বরাশি কন্যাতে প্রবেশ করবে। যার ফলে ভদ্র রাজযোগ তৈরি হতে চলেছে। এরকম অবস্থায় এই রাজযোগের প্রভাব সব রাশির জাতকদের ওপর পড়বে। তবে কিছু এমন রাশি রয়েছে যাদের ভাগ্য এই সময় চমকাবে। 

মকর রাশি
আপনাদের জন্য ভদ্র রাজযোগের প্রভাব শুভ হতে চলেছে। কারণ বুধ গ্রহ আপনার রাশির নবম ঘরে সঞ্চারণ করবে। এই সময় আপনার ভাগ্যোদয় হবে। আপনি যে কোনও ধার্মিক অথবা মাঙ্গলিক কাজে সামিল হতে পারেন। দেশ-বিদেশের সফল এই সময় করবেন। চাকুরিজীবিদের জন্য পদোন্নতি অপেক্ষা করছে। ব্যবসায়ীদের এই সময় কোনও চুক্তি চূড়ান্ত হবে যার ফলে অর্থপ্রাপ্তি হবে। আপনার ইচ্ছা পূরণ হবে। 

ধনু রাশি
ভদ্র রাজযোগের ফলে ধনু রাশির ভাল সময় শুরু হয়ে যাবে। কারণ এই রাজযোগ আপনার জন্মছকের কর্মের ঘরে তৈরি হয়েছে। এই সময় আপনার কাজ-ব্যবসায় উন্নতি হবে। আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। পৈতৃক সম্পত্তি লাভের যোগ রয়েছে। যারা চাকরির খোঁজ করছেন, তাদের এবার ইচ্ছা পূরণ হবে। ব্যবসায়ীদের ভাল লাভ হবে। আর্থিক পরিস্থিতি শুধরে যাবে। 

কন্যা রাশি
ভদ্র রাজযোগ আপনাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। কারণ বুধ গ্রহ আপনার গোচর কুণ্ডলির লগ্নভাবে সঞ্চারণ করবেন। এই সময় আপনার বেতন বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের এই সময় ভাল রিটার্ন হবে। আপনার জনপ্রিয়তা বাড়বে। সমাজে মান-সম্মান ও প্রতিষ্ঠা বাড়বে। নিজের লক্ষ্য পূরণ করার ক্ষেত্রে সফল হবেন। বিবাহিতদের জীবন দারুণ থাকবে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement