Advertisement

Shani-Mangal: মঙ্গলে শনির কুনজর, বিপদের মুখে ৩ রাশি, ৯দিন পর্যন্ত সাবধানে থাকুন

Shani-Mangal: জ্যোতিষ শাস্ত্র অনুসারে সব গ্রহ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। কিন্তু নবগ্রহের মধ্যে শনিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ বলে মানা হয়ে থাকে। এটার কারণ এই যে শনি সব গ্রহদের মধ্যে সবচেয়ে ধীরগতিতে চলা গ্রহ, যার এক রাশি থেকে অন্য রাশিতে যেতে দেড় বছর সময় লাগে। তাই শনিদেবের শুভ-অশুভ প্রভাব কোনও রাশিতে সবচেয়ে বেশি সময় পর্যন্ত থাকে।

মঙ্গলে শনির তৃতীয় নজর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jul 2024,
  • अपडेटेड 12:36 PM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে সব গ্রহ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে সব গ্রহ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। কিন্তু নবগ্রহের মধ্যে শনিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ বলে মানা হয়ে থাকে। এটার কারণ এই যে শনি সব গ্রহদের মধ্যে সবচেয়ে ধীরগতিতে চলা গ্রহ, যার এক রাশি থেকে অন্য রাশিতে যেতে দেড় বছর সময় লাগে। তাই শনিদেবের শুভ-অশুভ প্রভাব কোনও রাশিতে সবচেয়ে বেশি সময় পর্যন্ত থাকে। অপরদিকে, মঙ্গলের গোচর ১ জুন মেষ রাশিতে হয়েছে। এখানে মঙ্গল ১২ জুলাই পর্যন্ত থাকবে। অন্যদিকে, শনি ২৯ জুন ২০২৪ সালে কুম্ভ রাশিতে বক্রী হয়েছে। এরকম অবস্থায় কুম্ভ রাশিতে থাকা বক্রী শনির তৃতীয় নজর মঙ্গলের ওপর পড়েছে। 

শনির তৃতীয় চোখকে সবচেয়ে বিপদ্দজনক বলে মানা হয়ে থাকে। শনির তৃতীয় দৃষ্টির অশুভ প্রভাব ১২ জুলাই ২০২৪ পর্যন্ত মঙ্গলের ওপর থাকবে আর এর ফলে কিছু রাশির জীবনে এর প্রভাব দেখতে পাওয়া যাবে। ১২ জুলাই পর্যন্ত কোন কোন রাশিকে সাবধানে থাকতে হবে আসুন জেনে নিই। 

কন্যা রাশি
মঙ্গলের ওপর পড়া শনির তৃতীয় নজরের ফলে কন্যা রাশির জাতকদের ওপর নেতিবাচক প্রভাব দেখা দেবে। এরকম অবস্থায় ১২ জুলাই পর্যন্ত আপনাদের সাবধানে পা ফেলতে হবে। এই সময় আপনার আর্থিক, শারীরিক ও মানসিক কষ্টের সম্মুখীন হতে হবে। এর সঙ্গে অর্থ সঙ্কট দেখা দেবে। বৈবাহিক ও প্রেমের জীবন এই সময় প্রতিকূল থাকবে। 

বৃশ্চিক রাশি
এই রাশির জাতকদের ১২ জুলাই পর্যন্ত সতর্ক থাকা খুবই জরুরি। কারণ আপনার জীবনে মঙ্গলের ওপর শনির তৃতীয় দৃষ্টির কুপ্রভাব পড়তে পারে। এই সময় আপনার হাত থেকে অনেক সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যাবে। ছোট-খাটো ঝগড়া বড় রূপ নিতে পারে। বিশেষ করে চাকরি-ব্যবসার জন্য সময় প্রতিকূল থাকবে। 

Advertisement

মকর রাশি
মকর রাশির ওপর মঙ্গলে শনির পড়া তৃতীয় দৃষ্টির অশুভ প্রভাব পড়তে চলেছে। এই সময় খরচ বাড়বে এবং সম্পর্ক খারাপ হতে চলেছে। ছোট ছোট ঝগড়া বড় আকার নিতে পারে। তাই ১২ জুলাই পর্যন্ত সামলে থাকুন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement