Advertisement

Shani Gochar: শনির আশীর্বাদেই বাজিমাত, বড়ঠাকুরের কৃপায় ৩ রাশি থাকবে রাজার হালে

Shani Gochar: জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ের পরে রাশি রূপান্তর এবং নক্ষত্র পরিবর্তনের মধ্য দিয়ে যায়। জ্যোতিষশাস্ত্রে, শনি ন্যায়বিচারের দেবতা এবং কর্মের দাতা হিসাবে পরিচিত। যারা সর্বদা ন্যায়ের অনুসরণ করে এবং ভাল কাজ করে তারা সর্বদা ভগবান শনির আশীর্বাদ পাবেন। শনি বর্তমানে তার আসল নিজের রাশিতে বিরাজ করছেন।

শনিদেবের কৃপা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Aug 2024,
  • अपडेटेड 4:28 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ের পরে রাশি রূপান্তর এবং নক্ষত্র পরিবর্তনের মধ্য দিয়ে যায়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ের পরে রাশি রূপান্তর এবং নক্ষত্র পরিবর্তনের মধ্য দিয়ে যায়। জ্যোতিষশাস্ত্রে, শনি ন্যায়বিচারের দেবতা এবং কর্মের দাতা হিসাবে পরিচিত। যারা সর্বদা ন্যায়ের অনুসরণ করে এবং ভাল কাজ করে তারা সর্বদা ভগবান শনির আশীর্বাদ পাবেন। শনি বর্তমানে তার আসল নিজের রাশিতে বিরাজ করছেন। ২০২৫ সালের ২৮ মার্চ পর্যন্ত শনি এই রাশিতে থাকবে। এরপর শনি মীন রাশিতে প্রবেশ করবে।

মেষ রাশি
শনি আগামী ২১৬ দিন মেষ রাশির জাতকদের জন্য অনেক ভাল পরিবর্তন আনবে। এই সময়ের মধ্যে, আপনার অনেক দিনের আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হবে। সমাজে সম্মান বাড়বে। আর্থিক অবস্থার উন্নতি হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করুন। এই সময়ে আয়ের নতুন পথ খোলা হবে যখন বিনিয়োগ লাভজনক হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। চাকরিপ্রার্থীরা কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। প্রেমের সম্পর্ক সুখের হবে। 

সিংহ রাশি
কুম্ভ রাশিতে অবস্থানরত শনি সিংহ রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও সাফল্যের মিষ্টি ফল পাবেন। ছাত্রদের জন্যও সময়টা ভাল। আপনি আপনার পিতামাতার কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। আর্থিক স্থিতিশীলতা লাভ হবে। ২১৬ দিনের এই সময়কালে আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং বিনিয়োগ লাভজনক হবে। তবে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি থাকবে, সেগুলো দূর করার চেষ্টা করুন। এই দিনে ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

তুলা রাশি
কুম্ভ রাশিতে শনির উপস্থিতি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে। ২১৬ দিনের এই সময়টি তুলা রাশির জাতকদের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে শুধু আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। আপনার মানসিক চাপ দূর হবে। এই সময়ের মধ্যে আপনি আর্থিক অসুবিধা অনুভব করবেন না। তপ্নার নতুন পথ খুলে যাবে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক মজবুত হবে। দূর যাত্রা হবে তাদের সাথে। চাকরিপ্রার্থীরা কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। প্রেমের সম্পর্ক সুখের হবে।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement