Advertisement

August Masik Career Rashifal: কর্মক্ষেত্রে কাদের আসবে সুসংবাদ-বাড়বে সমস্যা? দেখুন অগাস্টের কেরিয়ার রাশিফল

August Monthly Career Horoscope in Bengali: অগাস্ট মাস শুরু হতে চলেছে মঙ্গলবার থেকে। নতুন মাসে রয়েছে একাধিক ব্রত ও উৎসব। এই মাসে অনেকগুলি বড় গ্রহের অবস্থানেরও পরিবর্তনও ঘটতে চলেছে, যার কারণে শুভ এবং অশুভ যোগ তৈরি হবে। যা বিভিন্ন রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক নতুন মাসে কারা সুসংবাদ পাবেন এবং কারা অসুবিধার সম্মুখীন হতে হবে।

অগাস্ট কেমন যাবে আপনার?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Jul 2023,
  • अपडेटेड 6:52 PM IST

August Monthly Career Horoscope: অগাস্ট মাস শুরু হতে চলেছে মঙ্গলবার থেকে। নতুন মাসে রয়েছে একাধিক ব্রত  ও উৎসব। এই মাসে অনেকগুলি বড় গ্রহের অবস্থানেরও পরিবর্তনও ঘটতে চলেছে, যার কারণে শুভ এবং অশুভ যোগ তৈরি হবে। যা বিভিন্ন রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক নতুন মাসে কারা সুসংবাদ পাবেন এবং কারা  অসুবিধার সম্মুখীন হতে হবে। 

মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের বস যদি অগাস্টের প্রথম সপ্তাহে অফিসে আপনার সঙ্গে ভালো ব্যবহার না করেন, তাহলে সাহস হারাবেন না। জীবনের সব ক্ষেত্রেই প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে, তাই শক্ত থাকুন। অফিসে ভালোভাবে কাজ করতে হবে, সেইসঙ্গে  আগে থেকে নেওয়া কাজগুলো কোনো অবস্থাতেই পেন্ডিং রাখা উচিত নয়। বদলির সম্ভাবনার পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট কাজে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় করতে হবে। 

বৃষ ( Taurus)
বৃষ রাশির জাতকদের অগাস্টে টিমের সঙ্গে কাজ করার সময় বসের পরিকল্পনা সফল করতে নিজের  ভূমিকা পালন করতে হবে। সরকারি চাকরিতে যারা আছেন তাদের ভুল এড়াতে হবে। আরও সক্রিয় হয়ে কাজ চালিয়ে যান এবং মহিলা সহকর্মীদের সঙ্গে ভাল টিউনিং করে কাজ করুন।  

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের মনে রাখতে হবে কর্মক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনো ভুল যেন না হয়। অন্যের দোষ খোঁজার পরিবর্তে নিজেকে আপডেট করুন। কঠিন কাজে অংশ না নিলেই ভালো হবে কারণ গ্রহের গতিবিধি বাধা সৃষ্টি করবে।  

কর্কট (Cancer)
কর্কট রাশির যারা সম্প্রতি চাকরি পেয়েছেন, গুরুত্বপূর্ণ কাজে অসাবধানতা তাদের জন্য ব্যয়বহুল হবে। বসের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে, তাই শান্ত হয়ে কাজ করতে হবে। আরও অফিসিয়াল কাজের চাপের কারণে মানসিক চাপ বাড়বে, তবে এই বিষয়ে আপনার মনে নেতিবাচক চিন্তা ঢুকতে দেবেন না। 

Advertisement

সিংহ (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের তাদের সহকর্মীদের সঙ্গে  ভাল ব্যবহার করা উচিত, অন্যথায় একই সহযোগীরা প্রতিপক্ষ হিসাবে উপস্থিত হতে পারে। কাজ করার জন্য পূর্ণ শক্তি ব্যবহার করুন, অলসতা করবেন না। প্রতিপক্ষ বাধা দেওয়ার কাজ করতে পারে। অতীতের প্রচেষ্টার দিকে তাকালে কর্মক্ষেত্রে সম্মান পেতে পারেন।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে  যোগাযোগ করবে, যারা আপনাকে উন্নতির দিকে নিয়ে যেতে পারে। অফিসের কাজে অনুগত থাকুন, যাদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে, তাদের সহকর্মীরা পরোক্ষভাবে বাধা হয়ে দাঁড়াতে পারে।  

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার পাশাপাশি অফিসিয়াল কাজে মনোযোগ দেওয়া উচিত, আপনার বসের সঙ্গে নম্র আচরণ করা ভাল হবে, পাশাপাশি অফিসে কাজ করার সময় যে ভুলগুলি হয় সেদিকেও নজর রাখতে হবে। 

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের কাজ শেষ করতে প্রযুক্তির সাহায্য নেওয়া উচিত। কেরিয়ার সংক্রান্ত সমস্যা এবার ঠিক হয়ে যাবে। আপনার বিশ্বাসযোগ্যতা দেখে অন্যরা আপনাকে অনেক বিশ্বাস করবে, এটা বজায় রাখতে হবে। 

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারা যদি তাদের কাজে মন না দেন তাহলে তারা সময়মতো কাজ শেষ করতে ব্যর্থ হতে পারেন। বসের কাছ থেকে স্নেহ এবং প্রশংসার পাশাপাশি, ভাল কাজ করার জন্য পদমর্যাদাও বৃদ্ধি পেতে পারে। আপনার পূর্ণ ক্ষমতার প্রদর্শনের  মাধ্যমে কর্মক্ষেত্রে আপনার সেরাটা দিন। অবহেলা না করে আপনার কাজ সম্পূর্ণ করুন।  

মকর (Capricorn)
মকর রাশির লোকেরা যদি অফিসে কোনও প্রকল্প প্রেজেন্টের  সুযোগ পান তবে পূর্ণ আস্থা রাখুন। গ্রহের নেতিবাচক অবস্থান মানসিক চাপ দিতে পারে, তাই সেলফ মোটিভেটেড হোন।  

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল  কাজে পেশাদার দৃষ্টিভঙ্গি থাকতে হবে। অফিসে কাজের বিষয়ে উত্থান-পতনের পরিস্থিতি হতে পারে, অফিসে পর্যালোচনা মিটিংয়ের জন্য প্রস্তুত থাকুন। আপনার কাজের গতি দ্রুত রাখতে হবে।  

মীন (Pisces)
মীন রাশির মানুষ, যাদের বদলি বা পদোন্নতি বিলম্বিত হচ্ছিল, তারা এই মাসের শুরুতে সুখবর পাবেন। আপনার ম্যানেজমেন্ট দক্ষতা কর্মক্ষেত্রে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠবে, এতে শুধু আপনারই নয় প্রতিষ্ঠানেরও উপকার হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement