Advertisement

Luckiest Colour According To Zodiac Signs: শুভ রঙের পোশাকে উন্নতি-সাফল্য, জানুন রাশি অনুযায়ী লাকি রং

Lucky Colour: রাশি অনুসারে শুভ রঙের পোশাক পরলে গ্রহগুলির অবস্থান আরও শক্তিশালী হয়। এতে জীবনে সাফল্য মেলে। দূর হয় বাধাবিঘ্ন।

Lucky Colours According To Zodiac Signs
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Sep 2023,
  • अपडेटेड 7:28 PM IST
  • প্রতিটি রাশির রয়েছে লাকি রং।
  • লাকি রঙের পোশাক পরলে জীবনে উন্নতি করা যায়।

১২টি রাশি এবং ৯টি গ্রহের কথা উল্লেখ রয়েছে জ্যোতিষশাস্ত্রে। প্রতিটি রাশির নিজস্ব অধিপতি গ্রহ রয়েছে। তাঁদের প্রকৃতিও আলাদা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২টি রাশির নিজস্ব শুভ রং রয়েছে। রাশি অনুসারে শুভ রঙের পোশাক পরলে গ্রহগুলির অবস্থান আরও শক্তিশালী হয়। এতে জীবনে সাফল্য মেলে। দূর হয় বাধাবিঘ্ন। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জন্য কোন রঙ শুভ-

মেষ- মেষ রাশির অধিপতি গ্রহ মঙ্গল। তাই মেষ রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং লাল বলে মনে করা হয়। মঙ্গলবার লাল রঙের পোশাক পরা আপনার জন্য শুভ।

বৃষ- বৃষ রাশির অধিপতি গ্রহ শুক্র। তাই গোলাপীকে বৃষ রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং বলে মনে করা হয়। প্রতি শুক্রবার গোলাপি রঙের পোশাক পরা আপনার জন্য শুভ।

মিথুন- মিথুন রাশির অধিপতি গ্রহ বুধ। তাই সবুজকে মিথুন রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং ধরা হয়। প্রতি বুধবার সবুজ রঙের পোশাক পরা আপনার জন্য ফলদায়ক।

কর্কট- কর্কট রাশির অধিপতি গ্রহ চন্দ্র। তাই কর্কট রাশির জাতক-জাতিকাদের শুভ রং সাদা ও নীল। সোমবার সাদা রঙের পোশাক পরলে আপনার জন্য খুবই শুভ।

সিংহ- সিংহ রাশির অধিপতি সূর্য। তাই সিংহ রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং উজ্জ্বল হলুদ। রবিবার হলুদ বা কমলা রঙের পোশাক পরলে সব কার্যে শুভ ফল পাবেন আপনি। 

কন্যা- কন্যা রাশির অধিপতি গ্রহ বুধ। তাই কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য সবুজ ও লাল সৌভাগ্যের রং। বুধবার সবুজ রঙের পোশাক পরা আপনার জন্য শুভ হতে পারে।

তুলা- তুলা রাশির অধিপতি গ্রহ শুক্র। তাই তুলা রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং গোলাপি। শুক্রবার গোলাপি রঙের পোশাক পরসে তুলা রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।

Advertisement

বৃশ্চিক- বৃশ্চিক রাশির অধিপতি গ্রহ মঙ্গল। তাই বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের লাকি রং লাল। মঙ্গলবার লাল রঙের পোশাক পরলে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে পারেন।

ধনু- ধনু রাশির অধিপতি গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং হলুদ। বৃহস্পতিবার হলুদ রঙের পোশাক পরলে আপনার জন্য শুভ।

মকর- মকর রাশির অধিপতি গ্রহ মঙ্গল। তাই মকর রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং কালো। শনিবার কালো রঙের পোশাক পরলে মকর রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।

কুম্ভ- কুম্ভ রাশির অধিপতি শনি। তাই কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের রং কালো। শনিবার কালো বা গাঢ় নীল রঙের পোশাক পরা উচিত। শনিদেবের কৃপায় বাধাবিঘ্ন দূর হবে। 

মীন- মীন রাশির অধিপতি বৃহস্পতি। হলুদ মীন রাশির জাতক-জাতিকাদের সাকি রঙ হিসেবে বিবেচনা করা হয়। বৃহস্পতিবার হলুদ রঙের পোশাক পরলে আপনি শুভ ফল পাবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement