Advertisement

Bhadra Mahapurush Rajyog : বুধের গোচরে মিথুনে ভদ্র মহাপুরুষ রাজযোগ, ৩ রাশির পকেট ভরবে রাতারাতি

বুধ গ্রহ বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে। বুধ আগামী ২৪ জুন ২০২৩ শনিবার দুপুর ১২টা ৪৮ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে। এই গোচর থেকে তৈরি হচ্ছে ভদ্র মহাপুরুষ রাজ যোগ (Bhadra Mahapurush Rajyog), যা তিন রাশির মানুষের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 07 Jun 2023,
  • अपडेटेड 1:27 PM IST
  • গোচর হচ্ছে বুধের
  • প্রবেশ করবে মিথুনে
  • ৩ রাশি পাবে সুফল

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে প্রতিটি গ্রহ একটি রাশি ত্যাগ করে একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে অন্য রাশিতে প্রবেশ করে। এই প্রক্রিয়াটিকে গ্রহের গোচর বলা হয়। যখন একটি গ্রহ স্থানান্তরিত হয়, তখন তার ভাল এবং খারাপ ফল মানুষের জীবনে প্রভাবিত করে। এই ক্রমানুসারে বুধ গ্রহ বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে। বুধ আগামী ২৪ জুন ২০২৩ শনিবার দুপুর ১২টা ৪৮ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে। এই গোচর থেকে তৈরি হচ্ছে ভদ্র মহাপুরুষ রাজ যোগ (Bhadra Mahapurush Rajyog), যা তিন রাশির মানুষের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। 

মীন রাশি (Pisces)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মীন রাশির জাতক জাতিকাদের জন্য ভদ্র মহাপুরুষ রাজ যোগ খুবই শুভ বলে মনে করা হচ্ছে। মীন রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে বিচরণ করবে বুধ গ্রহ। যার কারণে মীনের মানুষেরা সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। যাঁরা রিয়েল এস্টেট, রিয়েল এস্টেট, ব্যাঙ্কিং বা ট্যাক্সেশন সেক্টরের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য এই সময়টা দারুণ বলে মনে করা হচ্ছে। ব্যবসায়ী শ্রেণীর জন্যও এটি লাভের সময়। ব্যবসায় ভাল লাভ হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতি মজবুত থাকবে এবং সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশির মানুষদের জন্যও ভদ্র রাজ যোগ শুভ বলে মনে করা হয়। এই রাশির পঞ্চম ঘরে বুধের গোচর ঘটতে চলেছে, যা সন্তানের দিক থেকে আপনার জন্য সুখবর বয়ে আনতে পারে। যাঁরা চাকরি করছেন তাঁরা ভাল পদোন্নতি পেতে পারেন। তবে একটা কথা মনে রাখবেন কাজ সময়মতো শেষ করতে হবে। এই সময়টি আপনার জন্য আকস্মিক আর্থিক লাভের যোগ তৈরি করছে। প্রেম জীবনে সাফল্য পাবেন।

তুলা রাশি (Libra)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভদ্র রাজযোগ এই রাশির মানুষদের জন্যও দারুণ সময় আনতে চলেছে। এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন। তুলা রাশির অধিপতি শুক্র গ্রহ। শুক্র এবং বুধ গ্রহ একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ। এই সময়ে, ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে যা ভাল লাভ দিতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন।

Advertisement

আরও পড়ুন - কঠিন ৫ রোগের 'কাল' এই পাতা, সেবন করুন নিয়ম মেনে

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement