Advertisement

Shani Good Luck Before Diwali: দীপাবলির আগের শনিবার ৩ রাশি শনির রোষ থেকে মুক্ত, পরিশ্রম করলেই সুফল

ন্যায়দাতা শনিদেব বিপরীতমুখী গতিতে চলেছেন। সে কারণে সমস্যার সম্মুখীন হতে হয়েছিল কয়েকটি রাশিকে। সেই সব রাশি শনির রোষ থেকে মুক্তি পাবে। শনিদেব শুভ ফল দেবেন। শনি শুভ হলে ব্যক্তির ভাগ্য চমকায়।

Shani Rashifal। শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Oct 2023,
  • अपडेटेड 2:52 PM IST
  • ৪ নভেম্বর সকালে শনিদেব প্রত্যক্ষ গতিতে চলবেন।
  • এভাবে দীপাবলির আগে শনি একাধিক রাশির জীবনে সোনালি সময় আনতে চলেছে।

দীপাবলির আগে একাধিক বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। নভেম্বরের প্রথম শনিবার ৩ রাশির জন্য খুব বিশেষ।ন্যায়দাতা শনিদেব বিপরীতমুখী গতিতে চলেছেন। সে কারণে সমস্যার সম্মুখীন হতে হয়েছিল কয়েকটি রাশিকে। সেই সব রাশি শনির রোষ থেকে মুক্তি পাবে। শনিদেব শুভ ফল দেবেন। শনি শুভ হলে ব্যক্তির ভাগ্য চমকায়। ৪ নভেম্বর সকালে শনিদেব প্রত্যক্ষ গতিতে চলবেন। এভাবে দীপাবলির আগে শনি একাধিক রাশির জীবনে সোনালি সময় আনতে চলেছে। শনিদেব প্রত্যক্ষ হওয়ায় ৩ রাশি প্রভাবিত হবে। 

কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য শনি সুখ বয়ে আনছে। আপনার দীপাবলি বিশেষ হতে চলেছে। অনেকদিন ধরে কোনও কাজ আটকে থাকলে তা শেষ হবে। ৪ নভেম্বরের পর থেকে আপনার ভাগ্য চমকাবে। কন্যা রাশির জাতক-জাতিকারা দীর্ঘদিন ধরে যে ক্ষতির সম্মুখীন হচ্ছিলেন তা এখন শনির প্রভাবে লাভে পরিণত হবে। আপনার অর্থভাগ্যও এবার থেকে প্রসন্ন হবে। পাবেন পরিশ্রমের ফল। 

মেষ রাশি: শনিদেবের সরাসরি গমনের সঙ্গে সঙ্গে মেষ রাশির জাতক-জাতিকারা সাফল্যের স্বাদ পাবেন। এর জন্য আপনাকে কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে। কঠোর পরিশ্রম করতে হবে। পরিশ্রম করলেই আপনি পাবেন বাম্পার সাফল্য। আগামী দুই মাস আপনার জন্য আর্থিক লাভের যোগ। আপনি আর্থিকভাবে শক্তিশালী হবে। শর্ত একটাই, কঠোর পরিশ্রম ও দৃঢ় সিদ্ধান্ত।

বৃষ রাশি: শনির সরাসরি গমনের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে। কিছু জিনিস যা নিজের থেকে ভুল হয়ে গিয়েছিল, এখন সেগুলি সংশোধন করার সময় এসেছে। পরিবারের সকলের সমর্থনও পাবেন। আপনার পাশে থাকবে ভাগ্য। আপনি পরিশ্রমের ফল পাবেন। চমকাবে আপনার অর্থভাগ্যও। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement