Advertisement

Brihaspati Nakshatra Gochar Lucky Zodiac: ২১ বছর পর ভরণী নক্ষত্রে গুরু বৃহস্পতি, 'আঙুল ফুলে কলাগাছ' ৩ রাশির

Brihaspati Nakshatra Gochar: দেব গুরু বৃহস্পতি ২১ বছর ধরে ভরণী নক্ষত্রে গোচর করেছেন। এই পরিবর্তনের কারণে ৩টি রাশির জাতকদের ভাগ্যের উন্নতি ঘটছে । পেশা থেকে শুরু করে চাকরি-ব্যবসায় তারা অসামান্য সুবিধা পেতে চলেছেন।

বৃহস্পতি সহায় ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 11:41 AM IST

Brihaspati Nakshatra parivartan in Bharani Nakshatra: শাস্ত্রে বৃহস্পতিকে দেবতাদের গুরু বলা হয়েছে। এটি একটি শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয়, যার গোচর সমস্ত রাশির জন্য শুভ ফল নিয়ে আসে। তিনি ২১ জুন ভরণী নক্ষত্রে পাড়ি দেন এবং ২৭ নভেম্বর পর্যন্ত এই নক্ষত্রে থাকবেন। বৃহস্পতির এই রাশি পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২ টি রাশিতে দৃশ্যমান হবে। কিন্তু ৩টি রাশি আছে, যাদের ভাগ্যের বন্ধ দরজা  খুলে যাবে এবং তারা অনেক সুখ ও সমৃদ্ধি পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই ৩টি সৌভাগ্যবান রাশির জাতকদের সম্পর্কে। 

ধনু (Sagittarius)
বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। যারা চাকরি করছেন, তারা ভালো ইনক্রিমেন্টসহ পদোন্নতি পাবেন। যারা অংশীদারদের সঙ্গে  ব্যবসা করছেন তারা নতুন ডিল পেতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। 

কর্কট (Cancer)
এই রাশির জাতক জাতিকারা বৃহস্পতি গ্রহের গোচরের সময় ব্যবসায় অনেক উন্নতি করবেন। এই  রাশির জাতকদের  সম্পত্তি বা নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির সঙ্গে  নতুন দায়িত্ব পেতে পারেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। চলমান আদালতের মামলাগুলি আপনার পক্ষে নিষ্পত্তি হতে পারে। বাইরে বেড়াতে যেতে পারেন। 

তুলা (Libra)
২৭ নভেম্বর পর্যন্ত এই রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী থাকবে। তারা যে কাজে হাত দেবে  তাতে অগ্রগতি পাবে। চাকরি-ব্যবসায় তাদের জন্য অনেক উপকারী সুযোগ তৈরি হবে। কর্মজীবনে উন্নতির জন্য আপনার অনেক পরিকল্পনা সফল হতে পারে। আপনি আধ্যাত্মিক কাজের দিকে ঝুঁকে পড়তে পারেন। ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement