Advertisement

Maha Ashtami Lakshmi Narayan Yog: মহাষ্টমীতে লক্ষ্মী নারায়ণ যোগ, বিরাট আর্থিক লাভের যোগ ৬ রাশির

Lakshmi Narayan Yog On Maha Ashtami: মহাঅষ্টমীর দিন বুধ তুলা রাশিতে গমন করতে চলেছে, যেখানে শুক্র ইতিমধ্যেই বিরাজ করছে, যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। মেষ ও তুলা সহ ৬টি রাশির জাতক-জাতিকারা মহাঅষ্টমীর দিনে এই শুভ যোগের ফলে লাভবান হতে চলেছে। বুধ ও শুক্রের প্রভাবে এই রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় উন্নতি করবে এবং বৈষয়িক সুবিধা ভোগ করতে পারবে। আসুন জেনে নেওয়া যাক লক্ষ্মী নারায়ণ যোগে কোন রাশির জাতকরা উপকৃত হতে চলেছে...

মহাষ্টমীর লক্ষ্মী নারায়ণ যোগে হঠাৎ করেই ধনী হবে ৬ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2024,
  • अपडेटेड 12:06 PM IST


Mahashtami Rajyog: ১০ অক্টোবর, বুধ তুলা রাশিতে গোচর করতে চলেছে, যেখানে শুক্র ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এইভাবে তুলা রাশিতে বুধ ও শুক্রের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হচ্ছে। এছাড়াও এই দিনে দেবী দুর্গার অষ্টম রূপ মহাগৌরীর পুজো হবে এবং মহাঅষ্টমীর ব্রতও পালন করা হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ এবং তুলা সহ ৬টি রাশির জাতক মহাঅষ্টমীর ব্রতর দিনে লক্ষ্মী নারায়ণ যোগের দ্বারা উপকৃত হতে চলেছে এবং এই রাশিগুলি মা দুর্গার বিশেষ আশীর্বাদ  পেতে চলেছে, যা সম্পদ বৃদ্ধি করবে। এই রাশির জাতকরা  ব্যক্তিগত এবং পেশাগত জীবনের সমস্ত উত্তেজনা থেকে মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক মহাষ্টমীতে লক্ষ্মী নারায়ণ যোগে মায়ের বিশেষ আশীর্বাদের সুফল পাবেন কোন রাশির জাতকরা...

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা মহাঅষ্টমীর ব্রতর দিন লক্ষ্মী নারায়ণ যোগের শুভ ফল পেতে চলেছেন। এই সময়ে, মেষ রাশির লোকেরা বন্ধু এবং প্রিয়জনের সঙ্গে তাদের প্রিয় জায়গায় ভ্রমণের সুযোগ পাবেন এবং আপনি আপনার কাজে খুব খুশি এবং সন্তুষ্ট বলে মনে হবে। দেবীর কৃপায় পেশাগত জীবনে কোনো সমস্যা চললে তার অবসান হবে এবং কর্মজীবনে আপনি প্রচুর সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকারা বিদেশে কাজের ভালো সুযোগ পাবেন এবং ধন-সম্পদের ভালো বৃদ্ধি ঘটবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা বুধ ও শুক্রের মিলনের ফলে শুভ যোগের সুফল পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, আর্থিক লাভ বৃদ্ধির লক্ষণ রয়েছে এবং কিছু পুরনো বিনিয়োগও ভাল রিটার্ন দিতে পারে। যদি আপনার কোনো কাজ দীর্ঘ সময়ের জন্য অমীমাংসিত থাকে, তবে এই সময়ের মধ্যে তা  সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে একটি ভাল উপহারও পেতে পারেন। এই সময়ের মধ্যে, যারা কর্মরত আছেন তারা তাদের দক্ষতা এবং বুদ্ধিমত্তা ব্যবহার করে সবাইকে মুগ্ধ করবেন এবং বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। এই সময়ে, দেবী মায়ের কৃপায়, বিবাহযোগ্য ব্যক্তিরা ভাল প্রস্তাব পেতে পারেন, যা বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি করবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
লক্ষ্মী নারায়ণ যোগ সিংহ রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধির নতুন উৎস প্রদান করবে এবং আপনার পুরো ফোকাস হবে  উন্নত ভবিষ্যত গড়ার দিকে। এই সময়ে, আপনি কর্মজীবন, পরিবার, সম্পর্কের মতো প্রতিটি ক্ষেত্রে সুবিধার লক্ষণ পাচ্ছেন এবং ভাগ্যের সমর্থনে আপনার অর্থ সংক্রান্ত সমস্যাগুলিও দূরে থাকবে। এই সময়ের মধ্যে, আপনি শুধুমাত্র ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন না  সঙ্গে অনেক সঞ্চয় করতে সক্ষম হবেন। মায়ের কৃপায় বিবাহিত জীবন ভালো থাকবে এবং আপনি আপনার সঙ্গীর পরামর্শে অনেক সুবিধা পাবেন। এছাড়াও, আপনার পিতামাতার সুস্বাস্থ্যের কারণে, আপনিও দুশ্চিন্তামুক্ত থাকবেন।

কন্যা রাশি (Virgo)
মহাঅষ্টমীর ব্রতর দিনে শুভ যোগের প্রভাবে কন্যা রাশির জাতকদের অনেক ইচ্ছা পূরণ হবে বলে মনে হয় এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সময়ে, আপনি বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। যারা চাকরিতে আছেন তারা এই সময়ের মধ্যে কর্মজীবন বৃদ্ধির জন্য আরও ভাল সুযোগ পাবেন, যা আপনার আয়ও বাড়িয়ে তুলবে। যারা ব্যবসা করছেন তারা তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবে যদি ভাগ্য তাদের পক্ষে থাকে। আপনার পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো থাকবে এবং আপনার সন্তানদের সঙ্গেও আপনার সম্পর্ক ভালো থাকবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরাও লক্ষ্মী নারায়ণ যোগের সুবিধা পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, আপনার ব্যাঙ্ক ব্যালেন্স ভালভাবে বৃদ্ধি পাবে এবং আপনি জমি এবং সম্পত্তি কেনার সুযোগও পাবেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে এই সময়ের মধ্যে আপনি ভাল মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং আপনি আপনার কাজে আধিপত্য প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। দেবীর কৃপায় আপনি আপনার কথাবার্তা ও আচরণে অনেক উন্নতি দেখতে পাবেন, যার কারণে সবাই আপনার প্রতি খুব মুগ্ধ হবে এবং আপনার কাছ থেকে পরামর্শও নেবে। গোচর  সময়কালে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি স্বাস্থ্যও অর্জন করবেন।

কুম্ভ রাশি (Aquarius)
মহাঅষ্টমীর  দিন বুধ ও শুক্রের মিলনের শুভ প্রভাবের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকারা নিজের পাশাপাশি পুরো পরিবারের চাহিদা পূরণ করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে আপনি দেবীর আশীর্বাদে তা থেকে মুক্তি পাবেন। আপনার করা কাজ সফল হবে এবং সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরাও শুভ ফল পাবেন। এই সময়ের মধ্যে, কর্মরত ব্যক্তিরা চমৎকার সুযোগ পাবেন এবং ব্যবসায়ীরা ভাল লাভ পাবেন। দেবীর কৃপায় পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement