Advertisement

Budh Ast 2024: অস্ত যাচ্ছে বুধ, ৩ রাশির সব বাধা কেটে সাফল্য-আর্থিক উন্নতি আসছে মাত্র ৪ দিন পর

জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য দায়ী গ্রহ বলা হয়। বুদ্ধদেবকে রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে একজন ব্যক্তি শুভ ফল লাভ করেন, যেখানে বুধ অশুভ হলে তাঁকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। ১২ অগাস্ট বুধ সিংহ রাশিতে অস্তমিত হয়েছে। জ্যোতিষশাস্ত্রে গ্রহের অস্তএবং উদয় অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বুধের গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2024,
  • अपडेटेड 12:53 PM IST

জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য দায়ী গ্রহ বলা হয়। বুদ্ধদেবকে রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে একজন ব্যক্তি শুভ ফল লাভ করেন, যেখানে বুধ অশুভ হলে তাঁকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। ১২ অগাস্ট বুধ সিংহ রাশিতে অস্তমিত হয়েছে। জ্যোতিষশাস্ত্রে গ্রহের অস্তএবং উদয় অত্যন্ত গুরুত্বপূর্ণ। জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহের একটি বিশেষ স্থান রয়েছে। বুধ অস্ত যাওয়ার কারণে কিছু রাশির ভাগ্যের উন্নতি হয়েছে।

মেষ রাশি
বুধের অস্ত যাওয়া শুভ হবে। আর্থিক লাভের আশা করা হচ্ছে। সম্মানিত ব্যক্তিদের সঙ্গে দেখা করতে পারেন এবং কিছু ভাল খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোনও তীর্থস্থানে যাওয়ার সুযোগ আসতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। কোনও বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। এই সপ্তাহে জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক থাকবে এবং স্বাস্থ্যও ভালো থাকবে।

সিংহ রাশি
আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং কিছু পূর্বের কাজও হয়ে যাবে। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। অফিসে সম্মান বাড়বে, অফিসাররা খুশি হবেন। কোনও ভালো খবর পেতে পারেন। সতর্ক থাকার প্রবল প্রয়োজন আছে, ধৈর্য ধরে অপেক্ষা করুন ভালো সময়ের জন্য। রক্ত সংক্রান্ত রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি
সিংহ রাশিতে বুধের অধিষ্ঠান জন্য শুভ হবে, কোনও শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন। পারিবারিক সুখ পেতে পারেন, যদি একজন ছাত্র হন তবে যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে, রিয়েল এস্টেটের লেনদেন করতে পারেন, ক্রয়-বিক্রয়ে লাভ পেতে পারেন। অসম্পূর্ণ তথ্য আপডেট করুন। স্বাস্থ্য ভালো থাকবে, ব্যবসায় নতুন দিকে মনোনিবেশ করুন।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement