Advertisement

February Budh Blessing Zodiac: আজ থেকে সুসময়, বুধের কৃপায় এবার দারুণ ফল পাবে ৬ রাশি

Budh Gochar 2024: বুধ আজ ১ ফেব্রুয়ারি মকর রাশিতে প্রবেশ করছে। বুধের এই গোচর কিছু রাশির জন্য খুব শুভ ফল বয়ে আনতে চলেছে। ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

গ্রহের রাজপুত্রের স্থান, বদল সুসময় শুরু ৬ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Feb 2024,
  • अपडेटेड 3:56 PM IST

Budh Gochar: জ্যোতিষশাস্ত্রে বুধকে গ্রহের রাজপুত্র বলা হয়েছে। বুধ হল বুদ্ধিমত্তা, বিচার ক্ষমতা, জ্ঞান, চিন্তা করার ক্ষমতা এবং ভাল যোগাযোগ দক্ষতার কারক। বুধের গমন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। বুধ মকর রাশিতে প্রবেশ করছে  ১ ফেব্রুয়ারি অর্থাৎ আজ দুপুর ২:০৮ মিনিটে। মকর রাশিতে বুধের আগমনের সঙ্গে সঙ্গে  অনেক রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। তারা প্রতিটি ক্ষেত্রেই চমৎকার ফলাফল পাবে।

প্রসঙ্গত গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। প্রতিটি গ্রহের গোচরের প্রভাব ব্যক্তির জীবনে দৃশ্যমান হয়।  ১ ফেব্রুয়ারি বুধ গ্রহ মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। মকর রাশিতে প্রবেশ করে বুধ ও সূর্য বুধাদিত্য যোগ গঠন করবে যা সম্পদ লাভের জন্য সর্বোত্তম যোগ বলে মনে করা হয়। বুধের গমন এই ৬টি রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
বুধের গোচরের কারণে মেষ রাশির জাতকরা আর্থিকভাবে লাভবান হবেন। কাজে সাফল্য পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পাবেন। কঠোর পরিশ্রম অবশ্যই ফল দেবে। সাবধানে ব্যয় করুন, মাসের শেষে সমস্যায় পড়তে হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

বৃষ রাশি (Taurus)
এই রাশির জাতক জাতিকারা বুধের এই গোচর থেকে খুব ইতিবাচক ফল পাবেন। এই গোচরের মাধ্যমে, আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে অনেক এগিয়ে যাবেন। কর্মজীবনে নাম কামানোর নতুন সুযোগ পাবেন। বুধের শুভ প্রভাবের কারণে আপনার চিন্তা ও বোঝার ক্ষমতার উন্নতি হবে। এই গোচর বৃষ রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। আপনি কোথাও থেকে একটি ভাল কাজের প্রস্তাব পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
বুধের এই গোচর কর্কট রাশির জাতকদের জন্য অনেক সাফল্য এনে দেবে। এই গোচরের শুভ প্রভাবে আপনার আয় বৃদ্ধি পাবে। আপনি আপনার কর্মজীবনে দ্রুত উন্নতি করবেন। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্কট রাশির জাতক জাতিকারা আয় রোজগারের অনেক নতুন সুযোগ পেতে পারেন। আপনি আপনার সমস্ত ইচ্ছা পূরণে সফল হবেন। কর্কট রাশির জাতকরাও তাদের কর্মজীবনে পদোন্নতি ও প্রশংসা পাবেন। অফিসে আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে।

তুলা রাশি (Libra)
 বুধের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। বিদেশে যাওয়ার সুবর্ণ সুযোগও পেতে পারেন। তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে বড় সাফল্য পেতে পারেন। আপনি অফিসে কিছু বড় দায়িত্ব পেতে পারেন, যা আপনি সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে  সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি মানসিক শান্তি অনুভব করবেন।

 কন্যা রাশি (Virgo)
বুধের গোচরের  কারণে কন্যা রাশির জাতকরা কর্মজীবনে সাফল্য পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন এবং আপনার সাফল্য বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা ব্যবসায় ভালো লাভ করবেন। অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে বলে মনে হচ্ছে। আপনি যদি পূর্ণ নিষ্ঠার সাথে কোন কাজ করেন তবে আপনি অবশ্যই সফলতা পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য মকর রাশিতে বুধের গমন খুব ভালো হতে চলেছে। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে এবং আর্থিক পরিস্থিতিও শক্তিশালী হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আপনার পরিবারের সদস্য এবং সঙ্গীর সঙ্গে  সমন্বয় বজায় রাখুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement