Advertisement

Budh Gochar 2022 Lucky Zodiac Sign : মাঝে মাত্র আর একটা দিন, বুধের গোচরে তারপরেই ৪ রাশির জীবনে সর্বসুখ

২৬ অক্টোবর তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ করতে চলেছে বুধ (Budh Gochar 2022)। ১৯ নভেম্বর পর্যন্ত তুলাতেই থাকবে এই গ্রহ। এরপর রাশি পরিবর্তন করে বৃশ্চিকে প্রবেশ করবে বুধ। তবে বুধের এই তুলায় প্রবেশের ফলে বেশকিছু রাশির অত্যন্ত ভাল সময় আসতে চলে। কারণ সেই সমস্ত রাশির জীবনে আসবে সুখ শান্তি সমৃদ্ধি। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 24 Oct 2022,
  • अपडेटेड 8:29 PM IST
  • বুধের গোচর হচ্ছে
  • ২৬ তারিখ তুলায় প্রবেশ
  • ৪ রাশির দারুণ সময়

আগামী ২৬ অক্টোবর তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ করতে চলেছে বুধ (Budh Gochar 2022)। ১৯ নভেম্বর পর্যন্ত তুলাতেই থাকবে এই গ্রহ। এরপর রাশি পরিবর্তন করে বৃশ্চিকে প্রবেশ করবে বুধ। তবে বুধের এই তুলায় প্রবেশের ফলে বেশকিছু রাশির অত্যন্ত ভাল সময় আসতে চলে। কারণ সেই সমস্ত রাশির জীবনে আসবে সুখ শান্তি সমৃদ্ধি। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

মিথুন (Gemini) - বুধের এই গোচরের ফলে মিথুন রাশির জাতক জাতিকারা সময় অত্যন্ত অনুকূলে থাকতে পারে। বিভিন্ন ক্ষেত্রে আসতে পারে সুযোগ। ফলে বাড়তে পারে আয়। এই রাশির ছাত্রছাত্রীদের মধ্যে নতুন কিছু শেখার আকাঙ্ক্ষা থাকবে। বাড়িতেও আপনার সম্মান বৃদ্ধি পাবে।

কর্কট (Cancer) - তুলা রাশিতে বুধের গমনের ফলে জীবনে ও পরিবারে শান্তি বজায় থাকবে। শুধু তাই নয়, এই সময়ে আর্থিক লাভেরও প্রবল সম্ভাবনা থাকবে। এছাড়াও এই সময়ে শ্রমিক শ্রেণীর মানুষের আয় বাড়তে পারে। শুধু তাই নয়, ব্যবসায়ীরাও ভাল চুক্তিবদ্ধ হতে পারবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনা সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

সিংহ (Leo) - তুলা রাশিতে বুধের প্রবেশের ফলে ভাইবোনদের সঙ্গে সম্পর্ক আগের চেয়ে ভাল হবে। শুধু তাই নয়, এই সময়ে পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি পাবে। এর পাশাপাশি বাড়িতে আপনার কথাও গুরুত্ব পাবে। কর্মক্ষেত্রেও ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা থাকছে। ধর্মীয় কাজে অংশগ্রহণ বাড়বে। সমাজে জনপ্রিয়তাও বাড়বে।

ধনু (Sagittarius) - এই গোচরের ফলে ধনু রাশির জাতক জাতিকারা পুরনো বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। শুধু তাই নয়, অর্থ উপার্জনেরও ভাল সুযোগ পেতে পারেন। পুরানো টাকা সংক্রান্ত সমস্যা থেকেও মুক্তি পাবেন। বুধের গোচরে পারিবারিক জীবন শান্তিময় ও সমৃদ্ধ হতে চলেছে। এই সময়ে কিছু ভাল খবরও পেতে পারেন।

Advertisement

আরও পড়ুনশীতেও ত্বক থাকবে চকচকে, স্নানের জলে মাত্র দু'ফোঁটা মেশান এই জিনিস


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement