Advertisement

Budh Gochar Unlucky Zodiac: সম্পর্ক-আর্থিক টানাপোড়েন, জুনে ২ রাশিকে নাকে দড়ি দিয়ে ঘোরাবে বুধ

Budh Gochar Unlucky Zodiac: বুধ, গ্রহদের রাজকুমার। জ্যোতিষশাস্ত্রে গণিত, যুক্তি, বুদ্ধি এবং যোগাযোগের গ্রহ হিসাবে বিবেচিত হয়। জুনের দ্বিতীয় সপ্তাহে বুধ স্থান পরিবর্তন হতে চলেছে। ৭ জুন, বুধ গ্রহ বৃষ রাশিতে গোচর করবে। সন্ধে ৭.৫৮ মিনিটে বন্ধু শুক্রের রাশিতে প্রবেশ করবে।

বুধের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 May 2023,
  • अपडेटेड 5:30 PM IST
  • ৭ জুন, বুধ গ্রহ বৃষ রাশিতে গোচর করবে
  • ৩১ মার্চ মীন থেকে মেষ রাশিতে এসেছেন
  • ৭ থেকে ২৪ জুনের মধ্যে স্বাস্থ্যও খারাপ থাকতে পারে

Budh Gochar Unlucky Zodiac: বুধ, গ্রহদের রাজকুমার। জ্যোতিষশাস্ত্রে গণিত, যুক্তি, বুদ্ধি এবং যোগাযোগের গ্রহ হিসাবে বিবেচিত হয়। জুনের দ্বিতীয় সপ্তাহে বুধ স্থান পরিবর্তন হতে চলেছে। ৭ জুন, বুধ গ্রহ বৃষ রাশিতে গোচর করবে। সন্ধে ৭.৫৮ মিনিটে বন্ধু শুক্রের রাশিতে প্রবেশ করবে। বুধ ২৪ জুন পর্যন্ত বৃষ রাশিতে থাকবে। তারপরে একই দিনে দুপুর ১২.৪৮ মিনিটে এটি মিথুন রাশিতে চলে যাবে। বর্তমানে বুধ মেষ রাশিতে রয়েছে। ৩১ মার্চ মীন থেকে মেষ রাশিতে এসেছেন। বৃষ রাশিতে বুধের আগমন ১২টি রাশির ওপর ভাল বা খারাপ প্রভাব ফেলবে, তবে ২টি রাশি রয়েছে, এই সময়কালে সবথেকে সাবধান হওয়া দরকার। তারা কারা জানুন।

বৃষ রাশিতে বুধের গোচরে এই রাশির চিহ্নগুলিকে সতর্ক থাকতে হবে

মিথুন রাশি
বুধ যখন ৭ জুন বৃষ রাশিতে প্রবেশ করবে, তখন মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য কঠিন সময় শুরু হবে। এই সময়ে আর্থিক সমস্যার সম্মুখীন হবেন। আপনার কাজে বাধা আসবে। যে কাজটি হাতে নেবেন, তা শেষ হবে না। এই সময়ের মধ্যে, আপনার কর্মজীবনে সমস্যা দেখা দিতে পারে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। চিন্তা না করে কাউকে ধার দেবেন না। কোথাও বিনিয়োগ করবেন না। অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ৭ থেকে ২৪ জুনের মধ্যে স্বাস্থ্যও খারাপ থাকতে পারে।

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি হলেন সূর্য। যিনি বুধের সঙ্গে বন্ধুত্বপূর্ণ। বৃষ রাশিতে বুধের গোচর আপনার ওপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। ব্যবসায়ীদেরকে ৭ থেকে ২৪ জুন পর্যন্ত সতর্ক থাকতে হবে। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময়ের মধ্যে যে কাজই করা হবে। সে সফল হবে না। নতুন কাজ বা নতুন বিনিয়োগের জন্যও সময় আপনার পক্ষে অনুকূল নয়। চর্মরোগের সঙ্গে লড়াই করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement