Advertisement

Budh Gochar 2023: সম্পদের দাতা বুধের গোচর, রাতারাতি কোটিপতি হয়ে যাবে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে সম্পদ, ব্যবসা, বক্তৃতা, যোগাযোগ, বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। যখনই বুধ গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে, এটি সমস্ত ১২টি রাশির কেরিয়ার, অর্থনৈতিক অবস্থা, বক্তৃতা ইত্যাদিকে প্রভাবিত করে।

বুধ গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Aug 2023,
  • अपडेटेड 7:08 AM IST
  • বুধ কন্যা রাশির অধিপতি এবং বুধের নিজস্ব রাশিতে স্থানান্তর একটি গুরুত্বপূর্ণ ঘটনা
  • বুধের গমন ৩টি রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে সম্পদ, ব্যবসা, বক্তৃতা, যোগাযোগ, বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। যখনই বুধ গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে, এটি সমস্ত ১২টি রাশির কেরিয়ার, অর্থনৈতিক অবস্থা, বক্তৃতা ইত্যাদিকে প্রভাবিত করে। বর্তমানে বুধ সিংহ রাশিতে রয়েছে এবং শীঘ্রই কন্যা রাশিতে প্রবেশ করবে।

বুধ কন্যা রাশির অধিপতি এবং বুধের নিজস্ব রাশিতে স্থানান্তর একটি গুরুত্বপূর্ণ ঘটনা। কন্যা রাশিতে বুধের গমন ৩টি রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে বড় অগ্রগতি পেতে পারেন। এর পাশাপাশি এই লোকেরা বিপুল আর্থিক সুবিধাও পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে যাদের বুধের গমন দারুণ উপকার দেবে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন খুবই শুভ হতে চলেছে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। আয় বাড়বে। হঠাৎ করেই কোনও জায়গা থেকে টাকা পাওয়া যাবে। পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা পরীক্ষা বা প্রতিযোগিতায় সাফল্য পেতে পারে। বিনিয়োগে লাভ হতে পারেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন।

কন্যা রাশি

বুধ গমনের পর কন্যা রাশিতে প্রবেশ করবে এবং এটি কন্যা রাশির অধিপতি। বুধের গমন বিশেষ করে এই রাশির জাতকদের উপকার করবে। এসব মানুষের কাজ ভালই চলবে। ব্যবসায় উন্নতি হবে। চাকরিজীবীরা নতুন সুযোগ পেতে পারেন, যা ভবিষ্যতে সুফল দেবে। আপনার ব্যক্তিত্ব আরও ভাল হবে। মানুষ আপনার দ্বারা প্রভাবিত হবে। কাজে সাফল্য আসবে।

মকর রাশি

বুধের গমন মকর রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণ হতে চলেছে। এই সময়টি এই ব্যক্তিদের জন্য ভাগ্যবান প্রমাণিত হতে পারে। আপনি মহান জিনিস অর্জন করতে পারেন. আপনার আয় বাড়বে। ঋণ থাকলে এখনই শেষ হবে। আপনি যদি কোনও বিবাদে জড়িয়ে পড়েন তাহলে তাতে আপনি বিজয়ী হবেন। আপনার সাহস অটুট থাকবে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement