Advertisement

Budh Gochar 2023 July: বুধের কৃপায় লক্ষ্মীলাভ, ভাগ্যের দ্বার খুলবে ৩ রাশির

Budh Gochar 2023 July: বুধকে আমরা দক্ষতা, সাফল্য, ব্যবসা, যুক্তি, বুদ্ধিমত্তার কারক বলেই জানি। বুধ যখন ঘর পরিবর্তন করে তখন বারো রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভও হতে পারে। জুলাই মাসের ২৫ তারিখ সিংহ রাশিতে প্রবেশ করবে, এই সময় কিছু রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে, জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

বুধের কৃপায় লক্ষ্মীলাভ, ভাগ্যের দ্বার খুলবে ৩ রাশির
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Jul 2023,
  • अपडेटेड 4:54 PM IST
  • ৮ জুলাই শনিবার বুধের ট্রানজিট হবে
  • সূর্য দেবতা ইতিমধ্যে কর্কট রাশিতে অধিষ্ঠিত

Budh Gochar July 2023:  বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহের স্থানান্তরের কারণে আমাদের কুণ্ডলীতে ৩২টির মতো রাজযোগ গঠিত হয়। যখন একটি রাশিতে একাধিক গ্রহের মিলন হয় অর্থাৎ সংযোগ হয় তখন তাকে যোগ বলে। কিছু যোগ অশুভ আবার কিছু শুভ। ৩২টি রাজ যোগের মধ্যে বুধের স্থানান্তরের কারণে তিনটি শুভ যোগ গঠিত হয়। মঙ্গল গমনের পর আগামী ৮ জুলাই শনিবার বুধের ট্রানজিট হবে। দুপুর ১২.০৫ ​​মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে।

বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা পাবেন। সকল কাজে এগিয়ে যেতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। আপনি এতদিন যে আইনি মামলায় জড়িয়ে ছিলেন সেই আইনি মামলা থেকে মুক্তি পাবেন। সবার সঙ্গে ভালোভাবে মিলেমিশে সংসার করতে পারবেন। আপনার জীবনে তাহলে সফলতা লেগে থাকবে। পারিবারিক অশান্তি কেটে যাবে। পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। আর্থিক দিকে উন্নতি হবে, আপনার দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন।

তুলা রাশির (Libra)

এই রাশির ব্যক্তিদের জন্য পরিবেশ এই সময়ে অনুকূলেই থাকবে। যারা ব্যবসা করছেন তাদের আর্থিক দিকে খুব লাভ হবে। আপনাদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সমাজের সম্মান ক্রমশ বাড়তে থাকবে। জীবনসঙ্গী পূর্ণ সহযোগিতা পাবেন আপনি। কর্মজীবন এগিয়ে যেতে পারবেন আপনি। আপনারা অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে আর্থিক লাভ হবে আপনাদের।

মকর রাশির (Capricorn)

এই রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। আপনি যা চাইবেন তাই করতে পারবেন। আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে বুধ গ্রহ। মকর রাশির অষ্টম ও ষষ্ঠ ঘরের অধিপতি হল বুধ গ্রহ। যে কাজ করবেন সেখানেই সফলতা পাবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। এই সময়টি আপনাদের জন্য খুব ভালো সময়। সকল কাজে এগিয়ে যেতে পারবেন আপনারা। শেয়ার মার্কেটের ব্যবসায় যারা যুক্ত তাদের জীবনে সাফল্য আসবে। এসময় ভাগ্যের পূর্ণ সমর্থন আপনি পাবেন। প্রেম জীবনে সাফল্য আসবে। যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ে হয়ে যাওয়া সম্ভাবনা রয়েছে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement