Advertisement

Dhanteras-Diwali Lucky Rashi: বুধের গোচরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ধনতেরাসে ধনী করবে ৫ রাশিকে

Budh Gochar 2024 in Vrishchik: এবার বৃশ্চিক রাশিতে বুধ গোচর ২৯ অক্টোবর ধনতেরাসের শুভ সময়ে ঘটতে চলেছে। ধনতেরাসে বুধের এই গমন অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। আসলে বৃশ্চিক রাশিতে বুধের গমনের কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। লক্ষ্মী নারায়ণ রাজযোগ অর্থের ক্ষেত্রে একটি অত্যন্ত সৌভাগ্যবান যোগ বলে বিবেচিত হয়। এবার ধনতেরাসের দিনে লক্ষ্মী নারায়ণ রাজযোগের শুভ সংযোগের কারণে মিথুন ও তুলা রাশির জাতকরা বিপুল সুবিধা পাবেন। ব্যবসায়ীরা দীপাবলিতে অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পাবেন। কর্মজীবনে অপ্রত্যাশিত অগ্রগতি হবে। আসুন দেখে নেওয়া যাক লক্ষ্মী নারায়ণ রাজযোগে কোন ৫ রাশি ধনী হবে।

৫ রাশির লোকেরা ধনতেরাসে ধনী হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Oct 2024,
  • अपडेटेड 11:59 AM IST

Mercury Transit 2024: ধনতেরাসের শুভ সময়ে, বুধ মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে এবং শুক্রের সঙ্গে  লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। লক্ষ্মী নারায়ণ রাজযোগের প্রভাবের কারণে, মিথুন এবং তুলা সহ ৫টি রাশির লোকেরা তাদের কর্মজীবনে অপ্রত্যাশিত অগ্রগতি পাবে। এছাড়াও, দীপাবলির শুভ সময়ে ব্যবসাতেও প্রচুর আয় হবে। বুধকে বুদ্ধিমত্তা ও সম্পদের কারক বলে মনে করা হয়। যেখানে শুক্রকে সম্পদ, সমৃদ্ধি এবং বৈষয়িক সুখের কারক বলেও মনে করা হয়। উভয়ের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ রাজযোগ জীবনে উন্নতির নতুন পথ খুলে দেবে। আসুন দেখে নেওয়া যাক ধনতেরাসে বুধের গোচরের কারণে মিথুন এবং তুলা ছাড়াও কোন রাশিগুলি ভাগ্যবান হবে।

মিথুন রাশি (Gemini)
বুধের গোচরের প্রভাবে আপনার পকেট ভরে যাবে, কিন্তু আপনার খরচও অনেক বেশি হবে। এই সময়টি আপনার জন্য রাজযোগ নিয়ে এসেছে, তবে মনে রাখতে হবে যে উপার্জনের চেয়ে বেশি ব্যয় করা আপনাকে সমস্যায় ফেলতে  পারে। মা লক্ষ্মী আপনার প্রতি সদয় হবেন এবং আপনি ব্যবসায় অনেক নাম উপার্জন করবেন। আপনার প্রচুর অর্থ থাকবে এবং আপনার কর্মজীবনে অপ্রত্যাশিত অগ্রগতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা বুধ গ্রহের শুভ প্রভাবের কারণে কিছু চমৎকার কাজের জন্য সরকারি সম্মান পেতে পারেন। এই সময়ে, আপনার জন্য একটি নতুন যান কেনার শুভ সম্ভাবনা রয়েছে এবং আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনি সম্পত্তি কিনতে এবং বিক্রি করতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি এই ব্যবসায়িক মরসুমে ভাল আয় ও রোজগারে সফল প্রমাণিত হবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পাবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা বুধ গ্রহের প্রভাবে আর্থিকভাবে লাভবান হবেন। একজন পরিশ্রমী ও দক্ষ বক্তা হিসেবে আপনার ভাবমূর্তি তৈরি হবে। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সম্ভাব্য সব ধরনের সাহায্য পেতে থাকবেন। জুয়া বা বাজি খেলার মতো কার্যকলাপ থেকে দূরে থাকুন। লক্ষ্মী নারায়ণ রাজযোগের শুভ প্রভাবের কারণে, আপনার জীবনে উন্নতি হবে এবং আপনি আপনার কর্মজীবনে চমৎকার সুযোগ পাবেন। আপনার বাড়িতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক আগের থেকে ভালো হবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকরা বুধ গ্রহের প্রভাবে সুখী জীবনযাপন করবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সঙ্গে  সুখে সময় কাটাবেন। আপনি আপনার কর্মজীবনেও সুবিধা পাবেন। আপনার কথা মানুষের মনে ভালো প্রভাব ফেলবে। আপনি আপনার যোগ্যতা এবং শিল্প গুণ দিয়ে সবাইকে আপনার দিকে আকৃষ্ট করবেন। এই গোচরের সময়, আপনি মৃদুভাষী এবং রসিক হবেন। বুধের শুভ প্রভাবে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শত্রুদের মধ্যেও আপিন নিরাপদ থাকবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশিতে বুধ গ্রহের প্রভাবের কারণে আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনার জীবনযাত্রার মান উন্নত হবে। এমনকি কঠিন পরিস্থিতিতেও আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার আয়ও বাড়বে এবং আপনার পিতারও উন্নতি হবে। আপনি যদি লেখালেখির কাজ করেন, সম্পাদকের কাজ করেন বা কোনো ধরনের ঠিকাদারি কাজ করেন তাহলে আর্থিক সুবিধা পাবেন। বুধের এইগোচর আপনাকে বিদেশ যাত্রা করাবে এবং আপনার সৌভাগ্য বয়ে আনবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement