Advertisement

Budh Gochar 2024: গ্রহের 'রাজপুত্র' বুধের গোচর, এই ৩ রাশির ওপর প্রচুর টাকার বৃষ্টি হবে

বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। তাঁকে সাফল্য, সন্তুষ্টি, সুস্বাস্থ্য এবং ভাল মনের প্রতীক হিসাবে বিবেচিত হয়। বুধ সময়ে সময়ে তাঁর রাশিচক্রে পরিবর্তন করতে থাকে।

গ্রহের 'রাজপুত্র' বুধের গোচর, এই ৩ রাশির ওপর প্রচুর টাকার বৃষ্টি হবে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 11 Jul 2024,
  • अपडेटेड 8:11 AM IST
  • বুধের ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে
  • বুধ গ্রহটি ১৯ জুলাই সিংহ রাশিতে পাড়ি দিচ্ছেন

বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। তাঁকে সাফল্য, সন্তুষ্টি, সুস্বাস্থ্য এবং ভাল মনের প্রতীক হিসাবে বিবেচিত হয়। বুধ সময়ে সময়ে তাঁর রাশিচক্রে পরিবর্তন করতে থাকে। বুধের  ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। এই ট্রানজিটের কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হলেও অনেককে ক্ষতির সম্মুখীন হতে হয়। এইবার বুধ গ্রহটি ১৯ জুলাই সিংহ রাশিতে পাড়ি দিচ্ছেন। এই ট্রানজিটের কারণে ৪টি রাশির জাতক জাতিকাদের চাকরি ও ব্যবসায় শুভ দিন শুরু হবে। তারা এমন সুসংবাদ পাবে যা তারা আগে চিন্তাও করেনি। আসুন আমরা আপনাকে সেই সৌভাগ্যবান রাশিচক্রগুলি সম্পর্কে বিস্তারিত বলি।

মেষ রাশি

বুধের ট্রানজিটের কারণে, আপনাকে প্রতিটি ক্ষেত্রে লাভ করতে দেখা যাবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি উদ্যমী বোধ করবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন এবং আনন্দময় মুহূর্তগুলি উপভোগ করবেন। আর্থিকভাবে আপনি আগের চেয়ে শক্তিশালী হবেন এবং আপনার সঞ্চয়ও বাড়বে। চাকরিতে ইনক্রিমেন্ট বা পদোন্নতি পেতে পারেন। আপনি জীবনে তৃপ্তি অনুভব করবেন।

মিথুন রাশি

এই রাশির জাতক জাতিকারা চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন, তাঁদের জন্য শুভ সময় শুরু হবে। তারা একটি ভাল প্যাকেজ সহ একটি অফার লেটার পেতে পারে। আপনি পদোন্নতির সাথে অন্য জায়গায় স্থানান্তরও পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনের সাথে অন্য জায়গায় ভ্রমণ করতে পারেন। আপনার পরিবারে ঐক্য থাকবে এবং আপনি আপনার নরম আচরণ দিয়ে মানুষের মন জয় করতে সফল হবেন।

তুলা রাশি

বুধের গমনে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি হঠাৎ করে আপনার আগের বিনিয়োগ থেকে অর্থ পেতে পারেন, যা আপনাকে আর্থিক সুবিধা বয়ে আনবে। আপনার বাড়িতে যানবাহন বা সম্পত্তির আগমন হতে পারে। আপনার আয় আপনার ব্যয়ের চেয়ে বেশি বাড়বে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement