Advertisement

Budh Gochar 2024: বুধের গোচরে দেদার উন্নতি! পুজোর আগে ৬ রাশিতে আয়বৃদ্ধি, অর্থলাভ

বুধ, গ্রহের রাজপুত্র, সিংহ ছেড়ে ২৩ সেপ্টেম্বর, ২০২৪- এ কন্যা রাশিতে প্রবেশ করবে। এ সময় চলছে পিতৃপক্ষ। ১৮ সেপ্টেম্বর থেকে ২-রা অক্টোবর পর্যন্ত চলবে পিতৃপক্ষ। কন্যা রাশিতে বুধের গোচর দেশ ও জগতের পাশাপাশি মানবজীবনেও প্রভাব ফেলবে।

বুধ গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Sep 2024,
  • अपडेटेड 10:23 PM IST

Budh Gochar Rashifal 2024: বুধ, গ্রহের রাজপুত্র, সিংহ ছেড়ে ২৩ সেপ্টেম্বর, ২০২৪- এ কন্যা রাশিতে প্রবেশ করবে। এ সময় চলছে পিতৃপক্ষ। ১৮ সেপ্টেম্বর থেকে ২-রা অক্টোবর পর্যন্ত চলবে পিতৃপক্ষ। কন্যা রাশিতে বুধের গোচর দেশ ও জগতের পাশাপাশি মানবজীবনেও প্রভাব ফেলবে। বুধের কন্যা রাশির গোচর কিছু রাশির জন্য শুভ এবং অন্যান্য রাশির জন্য স্বাভাবিক হতে চলেছে। কন্যা রাশিতে বুধের গোচর ৬টি রাশির জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা বুধের গোচরের সময় ইতিবাচক ফল পাবেন। বুধের গ্রহ কন্যা রাশিতে গোচর শুভ-

বুধের কন্যা রাশির গোচর এই ৬টি রাশিকে বিশেষ সুবিধা দেবে-
বুধ কন্যা রাশির শাসক গ্রহ। বুধের নিজস্ব রাশিতে গোচর খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আশ্বিন কৃষ্ণপক্ষের ষষ্ঠী তিথি, ২৩ সেপ্টেম্বর ২০২৪, সোমবার সকাল সাড়ে ৯টায় বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। বৃষ, মিথুন, কন্যা, বৃশ্চিক, ধনু এবং মকর রাশির জাতক-জাতিকাদের জন্য কন্যা রাশিতে বুধের গোচর শুভ হতে চলেছে।

এই রাশির জাতক জাতিকারা কন্যা রাশিতে বুধের গোচরে ইতিবাচক ফল পাবেন। বুধের প্রভাবের কারণে এই রাশির জাতক জাতিকাদের চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিকভাবে সচ্ছল থাকবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টি অনুকূল হতে চলেছে। জীবনে সুখ আসবে।

বুধ কখন তুলা রাশিতে প্রবেশ করবে ১০ অক্টোবর বুধ কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিতে বুধের গোচর দেশের পাশাপাশি মানবজীবনেও প্রভাব ফেলবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement