Advertisement

Budhaditya Rajyog Lucky Zodiac from 7 June: আগামী ৭২ ঘণ্টায় খুলছে কপাল, সূর্য ও বুধ ধনী করবে ৩ রাশিকে

Budhaditya Rajyog in Taurus 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩ দিন পর অর্থাৎ ৭ জুন শুক্রের রাশি বৃষ রাশিতে বুধ এবং সূর্যের মিলন ঘটতে চলেছে। বুধের গোচর দ্বারা গঠিত এই জোট বুধাদিত্য রাজযোগ তৈরি করবে।

৩ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হচ্ছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jun 2023,
  • अपडेटेड 4:18 PM IST

Budh Gochar 2023 in Vrishabha Effects: জুন মাস শুরু হয়েছে এবং ৭ জুন, ২০২৩-এ  বড় ধরণের গ্রহের গোচর ঘটতে চলেছে। ৩দিন পর,অর্থাৎ ৭ জুন, বুধ বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এদিকে সূর্য ইতিমধ্যে বৃষ রাশিতে উপস্থিত রয়েছে। এর কারণে বৃষ রাশিতে সূর্য ও বুধের মিলন ঘটবে, যা বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করবে। ১৫ জুন পর্যন্ত সূর্য বৃষ রাশিতে অবস্থান করবে এবং ততক্ষণ পর্যন্ত এই বুধাদিত্য রাজযোগ থাকবে এবং এর প্রভাব ১২টি রাশির মানুষের উপর পড়বে। অন্যদিকে, বুধের গোচর দ্বারা গঠিত বুধাদিত্য রাজযোগ  ৩টি রাশির জাতকদের জন্য অনেক সুবিধা দেবে। এই লোকেরা সম্পদ, সম্মান এবং প্রতিপত্তি পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি কারা যাদের বুধাদিত্য রাজযোগ শক্তিশালী উপকার দেবে। 

বুধাদিত্য রাজযোগ এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল করবে 
বৃষ রাশি (Taurus)

বুধের গোচরে  গঠিত বুধাদিত্য রাজযোগ বৃষ রাশির জাতকদের উপকার করবে। এই বুধাদিত্য রাজযোগ  বৃষ রাশিতে গঠিত হচ্ছে এবং এর জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই রাজযোগ এই লোকদের অর্থও দেবে এবং কথার মাধ্যমে তাদের লাভ করবে। হঠাৎ করেই যে কোনো জায়গা থেকে টাকা পাওয়া যাবে। ভালো চাকরির সুযোগ পাবেন। প্রতিটি কাজে সাফল্য পাবেন। 

কন্যা রাশি (Virgo)
 বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতকদের অনেক উপকার দেবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিদেশ যাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে সময় ভালো যাবে। কোনো কাজে বেড়াতেও যেতে পারেন। ধর্মীয় ও শুভ কর্মসূচীতে অংশগ্রহণ করতে পারেন। চাকরিতে কোনো কাঙ্খিত সুযোগ পেতে পারেন। বিরোধীরা পরাজিত হবে। 

সিংহ রাশি (Leo)
 বুধাদিত্য রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। আপনার কাজ-ব্যবসা খুব ভালো হবে। চাকরির জন্য সময় ভালো। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। স্থান পরিবর্তন হতে পারে। বেকাররা চাকরি পাবে। বিশেষ করে ব্যবসায়ীরা লাভবান হবেন। আপনি কিছু পরীক্ষা নিরিক্ষা  করবেন এবং তাতে ভাল ফলাফল পাবেন। বাবার কাছ থেকে সাহায্য আসতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement