Advertisement

October Budhaditya Yoga Lucky Zodiac: বুধাদিত্য রাজযোগে কপাল খুলছে, আজ থেকে ধনী হচ্ছে ৪ রাশি

Surya Budh Yuti 2023: আজ ১ অক্টোবর, বুধ গ্রহ গোচর করে কন্যা রাশিতে প্রবেশ করেছে। বুধের গোচরের কারণে কন্যা রাশিতে সূর্য ও বুধের মিলন ঘটেছে, যা বুধাদিত্য যোগের সৃষ্টি করছে।

আজ থেকে ধন যোগ ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2023,
  • अपडेटेड 3:43 PM IST

Budhaditya Yoga 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, অক্টোবর মাসে অনেক গুরুত্বপূর্ণ গ্রহের পরিবর্তন ঘটছে। বুধের গোচর হয়েছে ২০২৩ সালের অক্টোবরের প্রথম দিনে, অর্থাৎ আজ। বুধ তার রাশি পরিবর্তন করেছে এবং কন্যা রাশিতে প্রবেশ করেছে, যেখানে গ্রহের রাজা সূর্য ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এইভাবে, বুধের গোচরের কারণে, কন্যারাশিতে সূর্য-বুধের যুতি তৈরি হয়েছে, যার কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। বুধাদিত্য রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই রাজযোগ প্রচুর সম্পদ এবং সম্মান নিয়ে আসে। আসুন জেনে নেওয়া যাক আজ থেকে গঠিত বুধাদিত্য রাজযোগ কোন রাশির জন্য শুভ হবে। 

মেষ রাশি (Aries)
 বুধের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য অনেক বিষয়ে সাফল্য বয়ে আনবে। বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। কাজে সাফল্য পাবেন। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। ব্যবসায় লাভ হবে। 

বৃষ রাশি (Taurus)
 বুধ এবং সূর্যের মিলিত হওয়া বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ সময় বলে প্রমাণিত হবে। এই লোকেরা বড় পদ পেতে পারে। আপনার কোনো উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। ব্যবসার প্রসার ঘটবে। আর্থিক লাভ হবে। সম্পর্কে চলতে থাকা  সমস্যা দূর হবে এবং প্রেমের সম্পর্কে মধুরতা আসবে। আয় বাড়বে। 

কর্কট রাশি (Cancer)
 বুধের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জীবনে শুভ দিন নিয়ে আসছে। বিনিয়োগ থেকে লাভ হবে। পৈতৃক সম্পত্তি পাবেন। আপনার আয়ের উৎস বাড়বে। সম্পদ বৃদ্ধি পাবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন।

সিংহ রাশি (Leo)
 বুধাদিত্য যোগ সিংহ রাশির জাতকদেরও উপকারে আসবে। বিদেশ সফরে যেতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হবে। কোনো অসুখ হলে উপশম পাওয়া যেত। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। একটি নতুন ব্যবসা শুরু করার জন্য এটি একটি শুভ সময় হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement