Advertisement

Lucky Rashi from Dhanteras: ধনতেরাসে ভাগ্যের চাকা ঘুরবে, উন্নতি পাকা ৪ রাশির

Budh Gochar 2024: ২৯ অক্টোবর অর্থাৎ ধনতেরাস, গ্রহের রাজকুমার বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এই রাশিতে প্রবেশের পর বুধ ও শুক্রের মিলন ঘটবে যা লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। বুধের রাশির পরিবর্তন ৪টি রাশির জন্য শুভ হবে।

ধনতেরাসে বুধের চাল বদলে মালামাল ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Oct 2024,
  • अपडेटेड 11:07 PM IST

Mercury Transit 2024 Horoscope: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর ধনতেরাস উৎসব খুব শুভ হতে চলেছে। ২৯ অক্টোবর অর্থাৎ ধনতেরাসে, গ্রহের রাজকুমার বুধ  বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন। বুধ এই রাশিতে প্রবেশ করে এবং শুক্রের সঙ্গে  মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। বুধের গোতর সমস্ত অর্থাৎ ১২টি রাশির মানুষকে প্রভাবিত করবে তবে এটি ৪টি রাশির জন্য শুভ বলে মনে করা হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক এই ৪টি রাশি সম্পর্কে-

মিথুন রাশি (Gemini)
বুধের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হবে। ব্যবসায়িকদের জন্য সময় অনুকূল থাকবে। নতুন লেনদেন হতে পারে যা লাভও বাড়াবে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর থাকবে এবং আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতিও দেখতে পাবেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে।

সিংহ রাশি (Leo)
বুধের গোচর  সিংহ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। যারা বিনিয়োগের কথা ভাবছেন তারা তা  করতে পারেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। এ সময় যানবাহনের আনন্দও পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাচ্ছে। আপনার বস আপনার কাজে খুশি হবেন এবং আপনার কাজের প্রশংসাও করবেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের সকল ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা থাকবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে এবং তাদের পদোন্নতিও হতে পারে। প্রেম জীবনে উন্নতি হবে। যারা অবিবাহিত তাদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। ব্যবসায়ীদের ব্যবসা প্রসারিত হতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের আত্মবিশ্বাস এই সময়ে বাড়তে পারে। কোনো কাজ দীর্ঘদিন ধরে ঝুলে থাকলে তা সফল হবে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে যা অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। চাকরির সমস্যাও দূর হবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা তাদের কাঙ্ক্ষিত চাকরির অফার পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে, আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement