Advertisement

Luckiest Zodiac Signs From 1 October: ১ অক্টোবর থেকে দারুণ সময় ৫ রাশির, কেরিয়ারে উন্নতি

বুধের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। বুধ হলেন বুদ্ধিমত্তা ও জ্ঞানের কারক। কন্যা রাশিতে বুধ প্রবেশ করলে কোন কোন রাশির জাতক-জাতিকারা দারুণ উপকার পাবেন-

Budh Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Sep 2023,
  • अपडेटेड 10:33 PM IST

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করে। কয়েকটি রাশি শুভ ফল পায়। আবার কয়েকটি রাশির জন্য অশুভ ফল দেয়। ১ অক্টোবর বুধ সিংহ রাশি থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে। বুধের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। বুধ হলেন বুদ্ধিমত্তা ও জ্ঞানের কারক। কন্যা রাশিতে বুধ প্রবেশ করলে কোন কোন রাশির জাতক-জাতিকারা দারুণ উপকার পাবেন-

বৃষ- কাজে সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ। আপনার কাজ প্রশংসিত হবে।

সিংহ- অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আয়ের উৎস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। সময়টা কোনA আশীর্বাদের চেয়ে কম হবে না। কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন তা প্রশংসিত হবে। ব্যবসার জন্য সময়টি শুভ।

কন্যা- স্বাস্থ্যের উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটবেন। নতুন কাজ শুরু করার জন্য সময়টি খুবই শুভ।
কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। সম্মান, পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা।

মকর- ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টিকে বরের চেয়ে কম বলা যায় না। শত্রুদের হাত থেকে মুক্তি পাবে। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। সময়টি শুভ হবে। চাকরি ও ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের সুবিধা। ঘরোয়া সুখ ও মায়ের স্বাস্থ্যের উন্নতি। বাড়ি এবং গাড়ি কিনতে পারেন। বুদ্ধিবৃত্তিক ক্ষমতা এবং লেখার ক্ষমতা বৃদ্ধি। সন্তানদের নিয়ে চিন্তা কম হবে।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement