Advertisement

Budh-Shukra Yuti 2024: বুধ-শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ, ৩ রাশির কাজে সাফল্য; মিলবে দ্বিগুণ অর্থ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের পরিবর্তনশীল গতি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এটা কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ। জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ কিছু গ্রহ তাদের গতিবিধি পরিবর্তন করেছে এবং কিছু তাদের রাশি পরিবর্তন করতে চলেছে।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jun 2024,
  • अपडेटेड 8:54 PM IST

Budh-Shukra Laxmi Narayan Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের পরিবর্তনশীল গতি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এটা কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ। জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ কিছু গ্রহ তাদের গতিবিধি পরিবর্তন করেছে এবং কিছু তাদের রাশি পরিবর্তন করতে চলেছে।

লক্ষ্মী নারায়ণ যোগ মিথুনে
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১২ জুন, সন্ধে ৬টে ৫৫ মিনিটে, শুক্র গ্রহ মিথুনে প্রবেশ করেছিল। একই সময়ে, ১৪ জুন অর্থাৎ শেষ রাত ১০:৫৫ মিনিটে, গ্রহের রাজকুমার বুধও মিথুন রাশিতে প্রবেশ করেছে। এই দুই গ্রহের মিলনের ফলে এই রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হয়েছে। এই যোগ ৩ রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। জানুন ৩টি রাশি সম্পর্কে।

মিথুন রাশি
বুধ ও শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে যা অর্থনৈতিক অবস্থারও উন্নতি করবে। বিনিয়োগের জন্যও সময় অনুকূল, ভবিষ্যতে ভালো ফল পেতে পারেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

সিংহ রাশি
মিথুন রাশিতে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। চাকরি সংক্রান্ত সমস্যার অবসান হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই রাশির ব্যবসায়ীরাও ভাল লেনদেন পেতে পারেন যার কারণে প্রচুর লাভও হতে পারে। দাম্পত্য জীবনের সমস্যা মিটে যাবে এবং সম্পর্কের মাধুর্য থাকবে।

কন্যা রাশি
মিথুনে বুধ ও শুক্রের মিলন কন্যা রাশির জাতক জাতিকাদের দ্বিগুণ সুবিধা দিতে পারে। অমীমাংসিত কাজ সম্পূর্ণ হতে পারে এবং সাফল্য অর্জন করতে পারেন। কর্মজীবীদের পদোন্নতি থমকে যেতে পারে এবং বেতন বৃদ্ধিও হতে পারে। মানসিক চাপের সম্মুখীন হন তবে তাও দূর হবে এবং মন খুশি থাকবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement