Advertisement

Budh Uday 2023 December: ২৭ ডিসেম্বর থেকে কপাল খুলছে ৩ রাশির! আকস্মিক অর্থলাভ, নতুন চাকরি-উন্নতির যোগ

Budh Uday 2023 December: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ডিসেম্বর মাসে গ্রহগুলির গতিবিধিতে গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে চলেছে। বুধ ২৭ ডিসেম্বর ২০২৩-এ উদয় হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক বুধের উদয়ের কারণে কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন।

২৭ ডিসেম্বর থেকে কপাল খুলছে ৩ রাশির! আকস্মিক অর্থলাভ, নতুন চাকরি-উন্নতির যোগ।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Dec 2023,
  • अपडेटेड 11:36 AM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ডিসেম্বর মাসে গ্রহগুলির গতিবিধিতে গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে চলেছে।
  • বুধ ২৭ ডিসেম্বর ২০২৩-এ উদয় হতে চলেছে।

Budh Uday 2023 December: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ডিসেম্বর মাসে গ্রহগুলির গতিবিধিতে গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে চলেছে। বুধ ২৭ ডিসেম্বর ২০২৩-এ উদয় হতে চলেছে। ২০২৩ সালের শেষে বুধের উদয় খুবই উপকারী হবে। বৃশ্চিক রাশিতে বুধ বাড়ছে। ২০২৩ সালের শেষে বুধের উদয় ৩ রাশির জাতকদের জন্য নতুন বছরে অনেক সুখ নিয়ে আসবে। ২০২৪ সালের শুরু এই ব্যক্তিদের জন্য ভাগ্য বদলের একাধিক সুযোগ করে দিতে পারে। এছাড়াও, এই ব্যক্তিদের আকস্মিক অর্থ পাওয়ার এবং চাকরি এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক বুধের উদয়ের কারণে কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন। 

সিংহ রাশি: বুধের উদয় সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। ২০২৪ সালে, এই ব্যক্তিরা যানবাহন এবং সম্পত্তির আনন্দ পেতে পারেন। জীবনে বৈষয়িক আরাম-আয়েশ বাড়বে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সমস্যা মিটে যাবে। মায়ের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। 

কর্কট রাশি: বুধের উদয় কর্কট রাশির জাতকদের জন্য খুব ভালো খবর দিতে পারে। সন্তানের উন্নতি হতে পারে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা তাদের পছন্দের প্রতিষ্ঠানে পড়ার সুযোগ পেতে পারে। আয় বাড়বে এবং আপনি বড় সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার বর্ধিত সাহস এবং সাহসিকতা আপনাকে একের পর এক সাফল্য এনে দেবে। কথার জোরে কাজ হবে। 

তুলা রাশি: বুধের উদয় তুলা রাশির জাতকদের জন্য নানাভাবে উপকার করবে। হঠাৎ আর্থিক লাভ হবে। আপনার কথার প্রভাব বাড়বে। মানুষ আপনার প্রতি মুগ্ধ হবে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়বে। আপনার মন আধ্যাত্মিক কাজে নিযুক্ত থাকবে। ব্যবসায়ীদের আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। আপনি একটি বড় অর্ডার পেতে পারেন. বক্তৃতা এবং গ্ল্যামারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি বিশেষভাবে চমৎকার হবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement