Advertisement

Raj Yoga Good Luck Zodiac: অগাস্টের রাজযোগে ভাগ্য উজ্জ্বল ৪ রাশির, পদোন্নতি-বেতন বৃদ্ধির সম্ভাবনা

Auspicious Raj Yogas: গ্রহের রাশি পরিবর্তনের পর অনেক সময় দুই বা তিনটি গ্রহের যুতি তৈরি হয়। এই দশায় অনেক সময় শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। এবার অগাস্টে একসঙ্গে তৈরি হতে চলেছে দুটি রাজযোগ।

রাজযোগে কপাল খুলছে ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 7:30 AM IST

Budhaditya and Raj Bhang Raj Yoga: প্রতি মাসে কোন না কোন গ্রহ রাশি পরিবর্তন করে। অনেক সময় গ্রহের গোচর এবং তাদের যুতির কারণে রাজযোগ গঠিত হয়। এই দশায় যে ব্যক্তির কোষ্ঠীতে গ্রহের অবস্থান শুভ, এই রাজযোগ তাদের জন্য ইতিবাচক পরিবর্তন নিয়ে আসে। ৭ অগাস্ট  শুক্র কর্কট রাশিতে পাড়ি দিয়েছেন। এদিকে  সূর্য ইতিমধ্যে এখানে অবস্থান করছেন। এই দুটি গ্রহের যুতিতে রাজভঙ্গ রাজযোগ গঠিত হয়েছে। অন্যদিকে, সূর্যদেব আবার সিংহ রাশিতে গমন করবেন ১৭ অগাস্ট। এখানে তিনি বুধের সঙ্গে যুতি করবেন, যার কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হবে। এই দুটি রাজযোগ ৪টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

তুলা (Libra)
রাজভঙ্গ রাজযোগ তুলা রাশির জাতকদের জন্য সুখকর প্রমাণিত হবে। পুরো অগাস্ট মাসেই এই মানুষগুলো বড় কিছু অর্জন করতে পারবে। কর্মজীবনে সাফল্য আসবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তাদের খোঁজ পূরণ হবে। একই সঙ্গে চাকরিরত ব্যক্তিরা পদোন্নতির সুসংবাদ পাবেন।

মেষ (Aries)
যে দুটি রাজযোগ অগাস্ট মাসে নির্মিত হচ্ছে, তাতে মেষ রাশির জাতকরা অনেক উপকার পাবেন। এই রাশির জাতক জাতিকারা যেখানেই কাজ করবেন সেখানেই সাফল্য পাবেন। রাজ যোগের প্রভাবের কারণে আয় বাড়বে এবং আপনি সমস্ত ধরণের আরামের সুবিধা নিতে সক্ষম হবেন। বিনিয়োগের জন্য ভালো সময় যাবে।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য রাজভঙ্গ রাজযোগ শুভ হবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি পাবে এবং তারা পদোন্নতির সুবিধা পাবেন। রাজযোগের প্রভাবে আপনি সমাজে আপনার সম্মান বৃদ্ধি করতে সক্ষম হবেন।

সিংহ (Leo)
বুধাদিত্য রাজযোগ সিংহ রাশির জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। এই সময় খুব অনুকূল ফলাফল দেবে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। এই সময়ে, অনেক  সাফল্য অর্জিত হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement