Advertisement

October Budhaditya Rajyog: অক্টোবরের শুরুতেই বুধাদিত্য যোগ, পুজোর আগেই মালামাল ৫ রাশি

Budhaditya Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে কিছু গ্রহ গোচর করে এবং সমস্ত রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। অক্টোবর মাসের শুরুতে, বুধ পয়লা অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। এমতাবস্থায় বুধের সঙ্গে সূর্যের সঙ্গে যুতি হওয়ার কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

অক্টোবরে সুদিন শুরু ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Sep 2023,
  • अपडेटेड 11:43 AM IST


Budhaditya Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে কিছু গ্রহ গোচর করে এবং সমস্ত রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে।  অক্টোবর মাসের শুরুতে, বুধ পয়লা  অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। এমতাবস্থায় বুধের সঙ্গে সূর্যের সঙ্গে যুতি হওয়ার কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।   

বুধ গোচর  করবে
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১ অক্টোবর, ২০২৩ তারিখে কন্যা রাশিতে বুধের গোচর এই রাশির জাতকদের ভাগ্য খুলে দিতে চলেছে।  সূর্য ইতিমধ্যেই কন্যা রাশিতে উপস্থিত রয়েছে এবং বুধের প্রবেশের কারণে কন্যা রাশিতে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এমন পরিস্থিতিতে নির্দিষ্ট কিছু রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন। বুধ রাত ৮.৪৫ মিনিটে গোচর করবে। এই সময়ে কিছু রাশির  ভাগ্যের দরজা খুলতে চলেছে। মা লক্ষ্মী তাদের ঘরে নিজে আসবেন। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যা রাশিতে গঠিত বুধাদিত্য রাজযোগ মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। এই সময়ে আইনি ক্ষেত্রে স্বস্তি মিলতে পারে। ব্যবসায়িক মানসিকতার লোকেরাও এই সময়ে শুভ ফল পাবেন। শুধু তাই নয়, চাকরিজীবীরা বেতন বৃদ্ধির পাশাপাশি বহুল প্রতীক্ষিত পদোন্নতিও পেতে পারেন। 

বৃষ রাশি (Taurus)
অক্টোবরে বৃষ রাশির জাতকদের জন্য অনেক সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। এই সময়ের মধ্যে, এই রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে। বুধের শুভ প্রভাবের কারণে এই সময়টি বিনিয়োগের জন্য খুবই অনুকূল। এর সঙ্গে  যারা দীর্ঘদিন ধরে লোকসানে ভুগছেন তারা এই সময়ে বিশেষ সুবিধা পেতে পারেন। পরিবর্তনের সব সম্ভাবনা আছে।  

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতক জাতিকারা অক্টোবর মাসে প্রচুর উপকার পেতে চলেছেন। এই সময়ে অর্থনৈতিক ক্ষেত্র আরও শক্তিশালী হবে। বুধের গমন ব্যবসায় গতি দেবে। ব্যবসায়িক প্রচেষ্টায় আপনি বর্ধিত সমৃদ্ধি অনুভব করবেন। এই সময়ে আর্থিক সচ্ছলতা থাকবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, পৈতৃক সহায়তা এবং আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

Advertisement

সিংহ রাশি (Leo)
এই সময়টি সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল ফলাফল নিয়ে আসছে। এই সময়ের মধ্যে, আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, এই সময়ে আর্থিক সুবিধার মুখ দেখবেন ব্যবসায়ী শ্রেণী। যারা চাকরি চান তারা এই সময়ে তাদের পছন্দের কাজ পেতে পারেন। চাকরিতে পরিবর্তন আসবে। বিদেশে যোগাযোগ স্থাপন uবে, যা ভবিষ্যতে উপকারী হবে। পৈতৃক সম্পত্তি বাড়বে বলে মনে হচ্ছে। 

ধনু রাশি (Sagittarius)
কন্যা রাশিতে বুধের গোচরের কারণে ধনু রাশির জাতক জাতিকারা জ্যাকপট পেতে পারেন। ধনু রাশির জাতক জাতিকারা বুধ ও সূর্যের যুতিতে আর্থিক সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। আপনি কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন এবং হঠাৎ প্রচুর অর্থ পেতে পারেন। রিয়েল এস্টেট লেনদেন থেকে বিশেষ লাভ হবে এবং আর্থিক অবস্থান মজবুত হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement