Advertisement

Budhwar Rashifal- Wednesday Horoscope Bengali: তুলার সম্পদ বৃদ্ধি, কুম্ভ রাশির দাম্পত্য সুখ! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

বুধবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Jun 2024,
  • अपडेटेड 12:06 AM IST

Horoscope 5th June 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে। পরিবারে ঝগড়া এড়াতে চেষ্টা করুন।  অর্থনৈতিক অবস্থার অবনতি হবে।  সমাজে সম্মান বাড়বে। আঘাত থেকে সতর্ক থাকুন। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। অতিরিক্ত চিন্তা করবেন না স্বাস্থ্যের উন্নতি হবে। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর অনেক সুযোগ আসবে। পারিবারিক সহযোগিতা ও আর্থিক অবস্থা ভাল থাকবে। অর্থের অপচয় এড়িয়ে চলুন। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন। মানসিক চাপ কমে যাবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

শুভ সময়। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। কাজের চাপ বেশি নেবেন না।  

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

স্বাস্থ্য ভাল থাকবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। লক্ষ্য অর্জনে সফল হবেন। সুযোগের সদ্ব্যবহার করবেন।  আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। পৈতৃক সম্পত্তি পেতে বাধা আসতে পারে। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন।  

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

 সম্পদ বৃদ্ধি। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। পরিবারে অশান্তিও হতে পারে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। পুরনো সম্পর্কের উন্নতি হবে। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। সামাজিক জীবন ভাল কাটবে। দৌড় বাড়তে থাকবে এবং তা থেকে লাভও অব্যাহত থাকবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। ধর্ম নিয়ে উৎসাহ বাড়বে। ভাগ্য শক্তিশালী হবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। যে প্রেমের সম্পর্ক চলছে তা আরও তীব্র হবে। আজ ভাল খবর নিয়ে আসবে।  কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। ফলাফল ইতিবাচক হবে। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। দম্পতির মধ্যে শুভতা বৃদ্ধি পাবে। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন।  

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

প্রভাবিত। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন।  পেশাদারিত্ব বাড়বে। সামগ্রিক কর্মজীবন এবং আর্থিক অবস্থা ভাল থাকবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। সম্পর্কের উন্নতি হবে।  গাড়ি চালানোর সময় এবং পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শুরুটা ধীর গতিতে হতে পারে। প্রচেষ্টা শুধুমাত্র সুফল বয়ে আনবে। স্বাস্থ্যের খুব যত্ন নিন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। দায়িত্ব বৃদ্ধি নিয়ে চিন্তা করবেন না। দাম্পত্য জীবন সুখের হবে। ভুল করেও মতভেদকে মতবিরোধে পরিণত হতে দেবেন না। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। কাজের কৃতিত্ব বৃদ্ধি। অপ্রত্যাশিত লাভ হতে পারে। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে।  

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সচেতন থাকুন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। অংশীদারিত্বে নিযুক্ত লোকেরা আপনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে, যার কারণে ব্যবসায়ের পরিস্থিতি খারাপ হতে পারে। চাকরিজীবীদের জন্য ভাল সময়। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। হঠাৎ কাজের চাপ বাড়বে। 
 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সাহস রাখুন। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। বিদেশে কর্মরতদের জন্য শুভ সময়। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে অগ্রগতি হবে এবং স্থিতিশীলতা অর্জিত হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

দাম্পত্য সুখ। সুযোগ আসবে।  সাফল্য বাড়তে চলেছে। আর্থিক পরিস্থিতি মোকাবেলায় কারও কাছ থেকে অনেক সাহায্য নিতে হতে পারে। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। দক্ষতা দিয়ে জায়গা করে নেবেন। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। আপনার প্রকৃতি এবং জীবনযাত্রার দিকে মনোযোগ দিন। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

বড় দায়িত্ব নেবেন। বাজেট নিয়ন্ত্রণ করুন। পারিবারিক সমস্যার সমাধান হবে বলে মনে হয়। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে।  কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। পারিবারিক সমস্যা দুশ্চিন্তা বাড়াতে পারে। সতর্কতা অবলম্বন করতে হবে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। যার জন্য প্রয়োজন অতিরিক্ত পরিশ্রম হবে। 

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement